Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মূলধারার ‘দ্যা ক্লিনটন ডেমোক্রিটক ক্লাবের উদ্যোগে নিউইয়র্ক সিটিকাউন্সিলম্যান পল এ ভ্যালনের নির্বাচনী বাংলাদেশের তিন প্রতিনিধি

রবিবার, ২৯ অক্টোবর ২০১৭

Picture

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ ঃ গত ২৪ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা ৭টায় নিউইয়র্কের কুইন্সের বে-সাইডের ৪১ এ্যভিনিউ এবং ২১৩ ষ্ট্রীটে ঐতিহ্যবাহী বেয়ার গার্ডেনে মুলধারার ‘দ্যা ক্লিনটন ডেমোক্রিট ক্লাবের উদ্যোগে নিউইয়র্ক সিটির ১৯ ডিষ্ট্রিক্ট কাউন্সিলের সিটি কাউন্সিলম্যান পল এ ভ্যালনের ২য় মেয়াদে নির্বাচনে পূর্ননির্বাচনী সভার আয়োজন করেন ইউলিয়াম জেকসন ক্লিটন এর নামে প্রতিষ্ঠিত ক্লিটন ডেমোক্রেটিক ক্লাব অব নর্থইষ্ট কুইন্স। খবর বাপসনিউজ।

alt

ছবিতে থেকে ২য় প্রবাস মেলার সম্পাদক শরীফ মোহাম্মদ রাশেদ। ছবিতে ডান থেকে ২য় নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান পল ভ্যালনকে প্রবাস মেলার কপি উপহার দিচ্ছেন সম্পাদক শরীফ মোহাম্মদ রাশেদ ও যুক্তরাষ্ট্র প্রতিনিধি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন সর্বডানে। সর্ববামে দেলওয়ার মানিককে দেখা যাচ্ছে। ছবি ঃ বাপসনিউজ।

‘দ্যা ক্লিনটন ডেমোক্রিট ক্লাবের প্রেসিডেন্ট চাক এপেক সভার প্রারম্ভে উপ¯িহ’ত সবাইকে আšতরিক শুভেচছা জানান এবং  এর স্ফীত বক্তব্যের মাধ্যমে সিটি কাউন্সিলম্যান পল এ ভ্যালন তাকে পূর্ননির্বাচনে সহযোগীতার জন্য ক্লাবকে ধন্যবাদ জানান।

alt

এতে বাংলাদেশের তিন প্রতিনিধি ও প্রবাসমেলার সম্পাদক ঢাকা থেকে প্রবাসীদের কল্যানে একমাত্র ও প্রথম পাক্ষিক ম্যাগাজিন প্রবাস মেলার সম্পাদক শরীফ মোহাম্মদ রাশেদ, যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি হাকিকুল ইসলাম খোকন এবং এক্টিভিষ্ট ও সমাজসেবক দেলওয়ার মানিক আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

alt
কাউন্সিলম্যান পল এ ভ্যালন কে প্রবাস মেলার একটি কপি উপহার দেন সম্পাদক শরীফ মোহাম্মদ রাশেদ।

alt
পল এ ভ্যালন ও সভাপতি রাশেদকে ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানান। নৈশভোজে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


Add comment


Security code
Refresh