Slideshows

http://bostonbanglanews.com/index.php/components/com_gk3_photoslide/components/com_gk3_photoslide/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বলিউডের প্রবীণ অভিনেতা শশী কাপুর আর নেই

মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০১৭

বাপ্ নিউজ : বলিউডের প্রবীণ অভিনেতা শশী কাপুর মারা গেছেন। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৯। রবিবার রাতে আন্ধেরির কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বুকে সংক্রমণের কারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সোমবার তিনি মারা যান।গত কয়েক বছর ধরেই অসুস্থ ছিলেন শশী কাপুর। তার বাইপাস সার্জারিও হয়েছিল। ২০১৪-য় বুকে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। শশী কাপুরের তিন সন্তান রয়েছেন। তারা হলেন, কুনাল, সঞ্জনা ও করণ কাপুর।

বলিউডের প্রবীণ অভিনেতা শশী কাপুর আর নেই
 
তিনবারের জাতীয় পুরস্কার জয়ী এই জনপ্রিয় অভিনেতা ১৬০-এরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। ২০১১-য় পদ্মভূষণ এবং ২০১৫-তে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত করা হয় তাকে।
‘দিওয়া’,  ‘সত্যম শিবম সুন্দরম’,  ‘কভি কভি’, ‘শর্মিলী’, ‘জুনুন’, ‘সুহাগ’, ‘হসিনা মান জায়েগি’, ‘চোর মচায়ে শোর’-র মতো অসংখ্য জনপ্রিয় সিনেমায় তার অভিনয় দর্শকদের মুগ্ধ করে রেখেছে। গত দুই দশক ধরেই প্রচারের আড়ালে ছিলেন তিনি। হিন্দি সিনেমার কিংবদন্তী অভিনেতা পৃথ্বীরাজ কাপুরের ছেলে এবং রাজ কাপুর ও শাম্মী কাপুরের ভাই শশী ১৯৬১-তে ‘ধর্মপুত্র’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন।

Add comment


Security code
Refresh