Slideshows

http://bostonbanglanews.com/index.php/components/com_jcomments/tpl/components/com_gk3_photoslide/modules/mod_news_pro_gk1/images/stories/2015/April/00/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

যুক্তরাষ্ট্র প্রবাসী মোনালিসা ফিরছেন

রবিবার, ০৯ এপ্রিল ২০১৭

বাপ্ নিউজ : ঢাকা থেকে : দেশে নয়, পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। যুক্তরাষ্ট্র প্রবাসী এই শিল্পীর নতুন একটি টেলিছবি প্রচার হবে টিভিতে। ৮ মাস আগে এর কাজ করেছিলেন তিনি। তখন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে টেলিছবির কাজটি করেছিলেন মোনালিসা। এর পরপরই দেশ ছাড়েন ফের। ‘আমি, তুমি ও সে’ নাটকে মোনালিসার সহশিল্পী সজল।মীর সামীর লেখা টেলিছবিটি পরিচালনা করেছেন নাহিদ বাবু।

Picture

গল্পটি এমন— নাসিরের সঙ্গে বিজলীর পরিচয় সুমির মাধ্যমে। সুমি নাসিরের স্কুল জীবনের বন্ধু। একদিন সুমি এসে নাসিরকে বলে এই যে এই হলো বিজলী। ওর জন্য একটা মাইগ্রেশন ফরম এনে দে। ও মাইগ্রেশন করবে। ব্যস, এই টুকু পরিচয়। কয়েকদিন গেলো এভাবে । এক রাতে অনেক সাহস নিয়ে নাসির ফোন দিলো। বিজলী ফোন ধরলো। নাসির কথা না বলে কেটে দেয়। এরপর কাহিনি অন্যদিকে মোড় নেয়। এতে আরও অভিনয় করেছেন নীপা খান, শান্ত, নাজমুল নয়ন, রাজেস, শাওন, জাকিব প্রমুখ। ‘আমি, তুমি ও সে’ টেলিছবিটির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় পাওয়া যাবে মোনালিসাকে।

নাটকের দৃশ্যে মোনালিসা ও সজল

২০১২ সালের জুনে আমেরিকা প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মোনালিসা। একই বছর ম্যাজিক ডে ১২.১২.১২ তে ঢাকার একটি রেস্টুরেন্টে মোনালিসা ও ফাইয়াজের বিবাবহোত্তর সংবর্ধনা হয়। কিছু দিন যেতে না যেতেই বিয়ে বিচ্ছেদেরও খবর বের হয়। এরপর থেকে আমেরিকায় একাই অবস্থান করছেন মোনালিসা। সব মিলিয়ে অভিনয়-মডেলিং-নৃত্য সবখানে তার অনুপস্থিতি বাড়তে থাকে। ভক্তদের প্রত্যাশা, প্রিয় এই অভিনেত্রী কাজে আবার নিয়মিত হবেন।


Add comment


Security code
Refresh