Slideshows

http://bostonbanglanews.com/index.php/components/com_jcomments/tpl/images/stories/2015/April/components/com_gk3_photoslide/plugins/system/pc_includes/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

‘নিউ ইয়র্ক থেকে বলছি’

বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭

Picture

হাকিকুল ইসলাম খোকন:আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:সারা বিশ্বের নানান রাষ্ট্রেই বাংলাদেশি অভিনয়শিল্পীরা বসবাস করছেন। কেউ থাকছেন স্থায়ীভাবে আবার কেউবা যাচ্ছেন বেড়াতে। তবে সবচেয়ে মজার ব্যাপার হলো অন্যান্য দেশের তুলনায় আমেরিকায় সবচেয়ে বেশিরভাগ অভিনয়শিল্পীরা স্থায়ীভাবে বসবাস করছেন এবং অনেকের আত্মীয়স্বজন বেশি থাকাতে সেখানেই বেশির ভাগ অভিনয় শিল্পীরা দীর্ঘ সময়ের জন্য বেড়াতে যান।
alt
আর গত এক মাস ধরে দেখা যাচ্ছে অভিনয়শিল্পীদের অনেকেই বর্তমানে আমেরিকাতে আছেন। সেই তালিকায় আছেন হিল্লোল, নওশীন, কল্যাণ কোরাইয়া, নির্মাতা রহমতুল্লাহ তুহিন, তারিন জাহান সহ আরো অনেকেই। এখন মূল ঘটনা হচ্ছে, কিছুদিন আগে অভিনেত্রী নাফিজা প্রিয়.কমকে জানিয়েছিলেন সম্ভবত আমেরিকাতে থেকেই অভিনয় করবেন তিনি নতুন একটি নাটকে। তবে বিস্তারিত আর কিছুই বলেননি। এখন আসলে বোঝা যাচ্ছে না নাটক হচ্ছে নাকি ঘোরাঘুরিতে ব্যস্ত তারা।
alt
তবে ইতোমধ্যেই দীর্ঘ এই আমেরিকা সফরে তারা সবাই হাসি, আনন্দ, আর ঘোরাঘুরিতেই ব্যস্ত ছিলেন। এমনকি একে অন্যের বাসায় গিয়েও করেছেন ঘরোয়া পার্টি। উল্লেখ্য, আমেরিকাতে এখন স্থায়ীভাবে বসবাস করছেন টনি ডায়েস, প্রিয়া ডায়েস, নাফিজা জাহান, রিচি সোলায়মান, রোমানা, বিন্দুসহ আরও অনেকে।


Add comment


Security code
Refresh