Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বর্ণিল আয়োজনে নেত্রকোনা জেলা এসোসিয়েশন ইউএসএ’র বাংলা বর্ষ বরণ

রবিবার, ২২ এপ্রিল ২০১৮

Picture

বর্ষ বরণ উৎসবে নেত্রকোনা প্রবাসীদের ঢল নামে। প্রবাসের জনপ্রিয় শিল্পীদের সাংস্কৃতিক পরিবেশনা ছাড়াও জমজমাট এ উৎসবে ছিল ইলিসসহ বাঙালী সব খাবার-দাবার।

 alt

নেত্রকোনা জেলা এসোসিয়েশন ইউএসএ’র সভাপতি মো. বজলুর রহমান সভাপতিত্বে এবং জাহাঙ্গীর হোসেন খান শামীমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা বাংলাদেশের সাবেক ডিআইজি জহুরুল হক।

 alt
আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে তিনি এ অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ইকবাল হায়াৎ খান ও বজলুর রহমান নয়ন, প্রধান পৃষ্ঠপোষক উপদেষ্টা মো. বশির ফারুক।

alt

স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম আনোয়ার।

alt
অনুষ্ঠানে অতিথিরা ছাড়াও বর্ষবরণ কমিটির আহ্বায়ক জামাল উদ্দিন, প্রধান সমন্বয়কারী মো. আনোয়ারুল আলম ভূইয়া, সমন্বয়কারী অধ্যাপক ¯েœহাংশু সরকার, অর্থ সচিব হাবিবুর রহমান হাবিব, নাসির উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

alt

অনুষ্ঠানে বক্তারা বলেন, পহেলা বৈশাখ উৎসব প্রিয় বাঙালীদের প্রাণের উৎসব। হাজার বছরের ঐতিহ্যে লালিত এ সংস্কৃতি প্রবাস প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে।

alt
এ আয়োজন প্রবাসে জন্ম নেয়া ও বেড়ে ওঠা আমাদের নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি-কালচারের সাথে পরিচিত করার একটি বড় সুযোগ। আলোচনার ফাঁকে বিভিন্ন জন বৃহত্তর ময়মনসিংহ সহ নেত্রকোনা জেলার হাস্য রসাত্বক ও ঐতিহ্যমন্ডিত কৌতুক পরিবেশন করেন।

alt

পরে সাংস্কৃতিক পর্বে প্রবাসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী শশী, সম্পা জামান ও নাজিয়া নীনা সঙ্গীত এবং সাদিয়া নৃত্য পরিবেশন করেন। সাউন্ড সিস্টেমে ছিলেন অনুপ।

alt
 বিপুল সংখ্যক প্রবাসী অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের কর্মকর্তাগণ।


Add comment


Security code
Refresh