Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/banners/plugins/system/pc_includes/modules/mod_gk_news_highlighter/scripts/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

আমেরিকায় তিন তারকা বন্ধুর খুনসুটি!

বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০১৭

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:লাক্স চ্যানেল আই সুপারস্টার মঞ্চ থেকে মিডিয়াতে নাম লেখান নাফিজা জাহান। নাটক ও টেলিফিল্মে নিজেকে প্রমাণ করেন, হয়ে ওঠেন ব্যস্ত তারকা। কিন্তু অভিনয়ের ব্যস্ততা ছেড়ে ২০১৩ সালের মাঝামাঝি দেশ ছাড়েন তিনি, পাড়ি জমান আমেরিকায়।

Picture


তারপর ছয় মাস পরে দেশে ফিরে এসেছিলেন নাফিজা। হাতেগােনা কয়েকটি নাটকে অভিনয় করে আবারও উড়াল দেন যুক্তরাষ্ট্রে। তখন গুঞ্জন উঠেছিল সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগ্নে দীপকে বিয়ে করেছেন নাফিজা। তবে তিনি সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন ২০১৫ সালে। কিন্তু শেষমেষ সেই গুঞ্জনই সত্যি হয়। দীপকেই বিয়ে করে দিব্যি সংসার শুরু করেন আমেরিকায়।

এরপর আর দেশে ফিরে আসেননি। অভিনয়কে বিদায় দিয়ে, এমনকি দেশ ছেড়েই একেবারে স্থায়ী হয়ে যান আমেরিকাতে। বর্তমানে সপরিবারে সেখানে আছেন একসময়কার অভিনেত্রী নাফিজা জাহান। ইদানীং সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বেশ সচল রয়েছেন।
alt
অন্যদিকে, বাংলাদেশি তারকা দম্পতি হিল্লোল ও নওশীন এখন রয়েছেন আমেরিকায়। একটানা ঈদের শুটিং শেষ করে গত ২৭ আগস্ট বাংলাদেশ ছেড়ে পাড়ি জমিয়েছেন আমেরিকায়। মিডিয়াতে যেহেতু আগে থেকেই অভিনেত্রী নাফিজা, নওশীন ও অভিনেতা হিল্লোল পরিচিত। সেখানে তাদের দেখা হওয়ায় বেশ খুনসুটিতে মেতে উঠেছিলেন তিনি। কারণ তাদের মধ্যেও রয়েছে বেশ ভালো বন্ধুত্ব। তার উপর বেশ অনেক বছর পর দেখা হওয়া তো আছেই। আসছে ঈদুল আযহা। সব মিলিয়ে বলতে গেলে বেশ ভালোই আড্ডায় মেতে উঠেছেন তারা। ঈদের এই আনন্দ কাটিয়ে আবারও দেশে ফিরে আসবেন তারকা দম্পতি হিল্লোল ও নওশীন। এসে অভিনয়ে আবার নিয়মিত হবেন।


Add comment


Security code
Refresh