Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

শামীম ওসমানের নাচে মুগ্ধ হবে দর্শক (ভিডিও সহ)

শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭

বাপ্ নিউজ : ক্ষমতাসীন আওয়ামী লীগের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ঝানু রাজনীতিবিদ হিসেবে সারাদেশে পরিচিত। তবে তিনি শুধু রাজনীতিবিদও নন তার রসিকতার গল্প বিভিন্ন মহলে বেশ পরিচিত। এবার রম্য ম্যাগাজিন অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’ এ অতিথি হয়ে এসে মঞ্চে গানের সুরে ঠোট মিলিয়ে নেচেছেন বহুল আলোচিত এই সংসদ সদস্য।

Picture

বিভিন্ন অঙ্গনের তারকাদের জীবনের নানা গোপন তথ্য ফাঁস করে ইতিমধ্যেই আলোচিত হয়ে উঠেছে রম্য ম্যাগাজিন ‘সেন্স অব হিউমার’। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।অনুষ্ঠানের একটি ভিডিওতে দেখা যায় আলোচনার এক পর্যায়ে উপস্থাপনাক শাহরিয়ার নাজিম জয়ের কথা মত সুবীর নন্দির গাওয়া ‌‘বন্ধু তোর বরাত নিয়ে আমি যাবো’ গানের সঙ্গে ঠোঁট মেলান ও নাচেন শামীম ওসমান।
  alt
গানে ঠোঁট মেলানো এবং নাচার পর উপস্থাপক জয় অতিথি শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, ‘শামীম ভাই আপনি যে নাচলেন সেটা অসাধারণ হলেও আপনার নাচ অনেক দুর্বল। মিনিমাম ২ বছর লাগবে আপনার নাচ শিখতে।’এরপর শামীম ওসমান জয়কে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি আমাকে নাচের ট্রেনিং দেন।’শামীম ওসমান আরো বলেন, ‘আমার ভাগ্নি রয়েছে নাম সাদিয়া ইসলাম মৌ। তাকে বলবো সে আমাকে শিখিয়ে দেব।

alt

এরপর যদি এই অনুষ্ঠানে আসি তখন আপনার (জয়) চেয়ে ভালো নাচব।’এসব ছাড়াও শামীম ওসমানের রাজনৈতিক জীবনের নানা অজানা কথা তুলে ধরা হয়েছে এই পর্বে। সেখানে তিনি জবাব দিয়েছেন কেন তিনি এত আলোচিত এবং সমালোচিত। তার জীবনের নানা উত্থান পতনের গল্পও রসিকতার ছলে বলেছেন।সেন্স অব হিউমার অনুষ্ঠানের এই পর্বটি আগামী ২ ডিসেম্বর এটিএন বাংলায় প্রচার হবে।

https://www.youtube.com/watch?v=FB6bdCacwi4


Add comment


Security code
Refresh