Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/00/modules/mod_gk_news_highlighter/images/media/system/js/modules/mod_gk_image_show/js/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

রোমে মিয়ানমার দূতাবাসের সামনে বিক্ষোভ

শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০১৭

Picture

সমাবেশে অংশগ্রহণকারীরা বলেন, শত বর্ষ ধরে রোহিঙ্গাদের ওপর চলে আসছে এই বর্বরতা ও নির্মমতা। সাম্প্রতিক সময়ে এই অত্যাচার-নির্যাতন বিগত সময়ের সব বর্বরতা পেছনে ফেলে আরাকানের মুসলিম অধ্যুষিত এলাকাকে এক নরক রাজ্যে পরিণত করেছে। বাংলাদেশ সরকার থেকে শুরু করে দেশের বিভিন্ন সংগঠনগুলো প্রতিনিয়ত এই হত্যাযজ্ঞের নিন্দা জ্ঞাপন করছে। বিভিন্ন দেশেও হচ্ছে নিন্দা ও প্রতিবাদ।
বিক্ষোভ সমাবেশব্যানার ও ফেস্টুন নিয়ে এই জঘন্য হত্যাযজ্ঞের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন অংশগ্রহণকারীরা। তারা জাতিসংঘসহ বিভিন্ন মানবাধিকার সংস্থার প্রতি আবেদন জানান যেন সকল রোহিঙ্গা তাদের নাগরিক অধিকার ফিরে পায়।
বিক্ষোভ সমাবেশবাংলাদেশ সমিতির সার্বিক ব্যবস্থাপনায় এই প্রতিবাদ সভায় অংশগ্রহণ করে তরপিনাতারা মুসলিম সেন্টার, রোমের ইসলামিক ফাউন্ডেশনসহ বাংলাদেশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। উল্লেখযোগ্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি জি এম কিবরিয়া, সিনিয়র সহসভাপতি হাসান ইকবাল, আওয়ামী লীগের ইতালি শাখার সাবেক সভাপতি মাহতাব হোসেন, বাংলাদেশ সমিতির প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, কমিশনার আলী আম্বর আশরাফ আলী, নজরুল ইসলাম ও মোজাম্মেল হক পাটোয়ারি প্রমুখ।


Add comment


Security code
Refresh