Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/00/modules/mod_gk_news_highlighter/images/media/system/js/modules/mod_gk_image_show/js/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

টরন্টোতে শেষ হলো জমজমাট ফোবানা সম্মেলন

বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭

বাপ্ নিউজ : টরন্টো (কানাডা) থেকে : টরন্টোতে গতকাল ১৭ সেপ্টেম্বর শেষ হলো দু’দিনের জমজমাট ফোবানা সম্মেলন ২০১৭। ‘অনুভবে চেতনায় আমাদের বাংলাদেশ’ শীর্ষক এবারের ৩১তম ফোবানা অনুষ্ঠিত হলো টরন্টোস্থ ডেল্টা হোটেলে।

Picture

এই সম্মেলনে কানাডার বিভিন্ন শহর ছাড়াও আমেরিকা থেকে দর্শক-শ্রোতা অংশ নেন।অনুষ্ঠানের প্রথম দিনে সঙ্গীত পরিবেশন করেন কনক চাপা, কলকাতার ‘সারেগামাপা’ এবং স্থানীয় শিল্পীবৃন্দ। আর শেষ দিনে মঞ্চ মাতিয়ে তোলেন মেহের আফরোজ শাওন, তাহসান খান, জহির আলীম প্রমুখ। গানের এক পর্যায়ে তিন গুণী ব্যক্তিকে মরণোত্তর সন্মাননা দেয়া হয়। তারা হলেন আব্দুল আলীম, হুমায়ুন আহমেদ এবং নায়ক রাজ রাজ্জাক।

ছবি কৃতজ্ঞতাঃ রিয়াদ হোসেন

সম্মেলন সম্পর্কে মেহের আফরোজ শাওন প্রতিক্রিয়ায় বলেন, এই প্রথম কানাডায় আসা। এসে খুব ভালো লাগছে। মনে হচ্ছে- টরন্টোতে একটা মিনি বাংলাদেশ দেখছি। আর তাহসান বলেন, প্রথম কানাডায় পার্ফমেন্স করতে এলাম। এই সম্মেলনের আয়ের অর্থ বন্যার্তদের দেয়া হবে, এটা একটা ভালো উদ্যোগ। জহির আলীম বলেন, আমিও প্রথম কানাডায় এলাম। এই আনন্দের চেয়ে বেশি ভালো লাগছে বাবার প্রাপ্ত সন্মাননা!আগামী অক্টোবর মাসের ৬, ৭ ও ৮ তারিখ অপর একটি ফোবানা অনুষ্ঠিত হবে ফ্লোরিডার মায়ামী শহরে। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান দারা আবু জুবায়ের জানান, আমাদের ফোবানা রেজস্ট্রিকৃত এবং অনুমোদিত।অনুষ্ঠানের শেষে ঘোষণা দেয়া হয়- আগামী বছর ১, ২ সেপ্টেম্বর ৩২তম ফোবানা অনুষ্ঠিত হবে কানাডার রাজধানী অটোয়ায়।


Add comment


Security code
Refresh