Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/00/modules/mod_gk_news_highlighter/images/media/system/js/modules/mod_gk_image_show/js/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

প্যারিসে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০১৭

বাপ্ নিউজ : প্যারিস থেকে : প্যারিস মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। প্যারিসের একটি হোটেলে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়।প্যারিস মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আমিনুর রহমান ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত জন্মদিনের অনুষ্ঠানটি পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বিলাল হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এম এ কাশেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা বেনজির আহমেদ সেলিম, ফ্রান্স আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা নাজিম উদ্দিন আহমেদ, সহ সভাপতি শাহেদ আলী, সহ সভাপতি ছালেহ আহমেদ চৌধুরী, সহ সভাপতি সুব্রত ভট্টাচার্য শুভ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: মুজিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রানা চৌধুরী, ফয়ছল আহমেদ সহ নেতৃবৃন্দ।

Picture

সভায় প্যারিস আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সেলিম আহমেদ সহ অর্ধশতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।জন্মদিনের অনুষ্ঠানের প্রারম্ভে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।বক্তারা প্রধানমন্ত্রীর জন্মদিনটি মানবতা দিবস হিসেবে পালনের দাবী জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী আজ বিশ্বে মানবতার একটি মডেল হিসেবে ্আবির্ভুত হয়েছেন। উনার সঠিক নেতৃত্বের কারনে বাংলাদেশ আজ পাচ লাখেরও বেশী রোহিঙ্গা শরনার্থীকে আশ্রয় দিয়ে বিশ্ব দরবারে মানবদরদী দেশ হিসেবে পরিচিত হয়েছে।

রোহিঙ্গা সমস্যা সমাধানে জননেত্রী শেখ হাসিনা কুটনৈতিকভাবেও সফল হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দ। জননেত্রীর জন্মদিনে উনার দীর্ঘ জীবন কামনা করে নেতৃবৃন্দ বলেন, আমাদের নেত্রী সুস্থ থাকলে বাংলাদেশ বিশ্ব দরবারে আরো বেশী মর্যাদা লাভ করবে।

প্যারিস মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর আসন্ন ফ্রান্স সফর নিরাপদ ও নির্বিঘ্ন করার জন্য সব ধরনের উদ্যোগ নেয়া হবে বলে মহানগর নেতৃবৃন্দ আশ্বস্ত করেন। স্বাধীনতা বিরোধী চক্রের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকবে বলে বক্তারা জানান।

প্রসঙ্গত, রোহিঙ্গা শরনার্থীদের প্রতি সহানুভুতি প্রদর্শন করে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে সকল বাহুল্য বর্জনের প্রতি শ্রদ্ধা জানিয়ে কেক কাটা থেকে বিরত থাকে প্যারিস মহানগর আওয়ামী লীগ।


Add comment


Security code
Refresh