Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

জয়ার দেশপ্রেমের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী

বুধবার, ২৬ জুলাই ২০১৭

বাপ্ নিউজ : ঢাকা থেকে : রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়ে গেল ৪০তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৫ সালের চলচ্চিত্রের জন্য সেরাদের হাতে পুরস্কার তুলে দেন। সোমবার (২৪ জুলাই) বিকেলে থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে অনিমেষ আইচের জিরো ডিগ্রি ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নেন তিনি।

এসময় জয়ার সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন প্রধানমন্ত্রী। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে এসে জয়া আহসানের দেশপ্রেম ও দেশীয় চলচ্চিত্রের প্রতি মমত্ববোধের প্রশংসা করেন তিনি। শেখ হাসিনা বলেন, ‘চলচ্চিত্রে দেশপ্রেমকে জাগ্রত রাখতে হবে। চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীদের নিজের দেশ ও দেশীয় চলচ্চিত্রকে হৃদয়ে ধারণ করতে হবে। আমি শুনে খুব খুশি হয়েছি জয়ার আজ কলকাতায় একটি অ্যাওয়ার্ড নেয়ার কথা ছিল। বিদেশের মাটিতে সে বাংলাদেশি চলচ্চিত্রের প্রতিনিধিত্ব করছে। এটা খুবই ইতিবাচক। তবুও জয়া সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে না গিয়ে নিজ দেশের স্বীকৃতিকে প্রাধান্য দিয়ে এখানে এসেছে।

Picture

প্রধানমন্ত্রী আরও বলেন, শিল্পীদের মধ্যে এই ইতিবাচক ভাবনা সমাজেও ইতিবাচক প্রভাব ফেলে। এদিকে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিয়ে উচ্ছ্বসিত জয়া বাপ্ নিউজকে বলেন, ‘আমাদের জননেত্রী শেখ হাসিনা অসাধারণ একজন মানুষ। তিনি খুব সহজেই অনুপ্রাণিত করতে জানেন। নিজের বক্তব্যে আমাকে নিয়ে কিছু কথা বলে তিনি আমাকে অনেক অনুপ্রাণিত করেছেন। তার কাছে আমি কৃতজ্ঞ। যতদিন বাঁচি, অভিনয় নিয়েই থাকতে চাই।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করায় আনন্দিত জয়া তার ভক্ত, বাংলা ছবির দর্শক ও জিরো ডিগ্রি ছবির সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানান।


Add comment


Security code
Refresh