Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

জেএসডি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট বেলায়েত হোসেন বেলাল ৫ ফেব্রুয়ারী নিউইয়র্ক আসছেন

সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ ঃ জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট বেলায়েত হোসেন বেলাল ৫ ফেব্রুয়ারী সোমবার রাত ১০টায় নিউইয়র্কের জেএফকে বিমান বন্দরে রাত ১০টায় ডেলটা এয়ারযোগে এসে পৌঁছাবেন। এ সময় তাকে জেএসডি যুক্তরাষ্ট্র শাখার নেতৃবৃন্দ এবং লক্ষীপুর জেলা প্রবাসীরা তাকে জেএফকেতে ফুলেল শুভেচ্ছা জানাবেন। উল্লেখ্য এডভোকেট বেলায়েত হোসেন বেলাল উমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদিআরব গিয়েছিলেন ডিসেম্বরে ।

পরে তিনি সৌদি প্রবাসী লক্ষীপুর জেলাবাসী ও জেএসডি নেতাকর্মিদের সাথে মতবিনিময় করেন। তিনি কানাডা আসেন ১৮ জানুয়ারী। কানাডায় অবস্থানকালে তিনি জেএসডি নেতাকর্মীদের এবং লক্ষীপুর জেলা প্রবাসীদের সাথে মতবিনিময় করেন। যুক্তরাষ্ট্রে জেএসডি ও প্রবাসী লক্ষীপুর জেলাবাসীসহ প্রবাসের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে ও মতবিনীময় করবেন এবং সাংগঠনিক কর্মকান্ডে অংশ নিবেন। তিনি ১২ ফেব্রুয়ারী বাংলাদেশের উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করবেন। এডভোকেট বেলায়েত হোসেন বেলাল লক্ষীপুর-৩ জাতীয় সংসদ আসনে আগামী নির্বাচনে জেএসডি’র প্রাথী হিসেবে নির্বাচন করবেন বলে জানা গেছে।

তার সাথে যোগাযোগ- লিটন ৩৪৭-৩২৩-৪৪৭০ ,শামীম ৬৪৬-২৬০-৪২১২ ও তসলিম ৬৪৬-২০৯-৫৮৫১। এডভোকেট বেলায়েত হোসেন বেলাল ৬ ফেব্রুয়ারী নিউইয়র্কে  যুক্তরাষ্ট্রে জেএসডি ও প্রবাসী লক্ষীপুর জেলাবাসীসহ প্রবাসের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে ও মতবিনীময় করবেন।


Add comment


Security code
Refresh