Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বিনোদন

আমি ভালোবেসে বিশ্বাস করেছি : প্রভা

শনিবার, ২৫ জুলাই ২০১৫


বিনোদন ডেস্ক : দেশের ছোট পর্দার এক সময়কার তারকা অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এই অভিনেত্রী একাধারে যেমন অর্জন করেছেন সুনাম তেমনই দুর্নামের পাল্লাটাও করেছেন ভারী। এক কথায় বলা চলে বাংলাদেশের ছোটপর্দার অন্যতম বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী প্রভা। নানা বিতর্কের মাঝে তার ক্যারিয়ার ডুবতে বসে। এদিকে গতকাল মঙ্গলবার প্রভাকে নিয়ে একটি স্টোরি নিজের ফেসবুকে পোস্ট করেন নাদিয়া ইসলাম নামের এক লেখিকা। ওই লেখার সূত্র ধরে মাত্র এক ঘণ্টা পরই অতীত জীবন নিয়ে একটি স্ট্যাটাস দেন প্রভা। ‘আমি বাঁচতে চাই, প্লিজ। আমি খারাপ না। আমি ভালোবেসে বিশ্বাস করেছি। বোকামি করেছি। কিন্তু সেটা অন্যায় না। প্লিজ আমাকে খারাপ মেয়ে বলার আগে একটু আমাকে নিয়ে ভেবে দেখো। প্লিজ!’ উল্লেখ্য: ২০১০ সালে প্রভা যখন নিজের ক্যারিয়ারের শীর্ষ অবস্থানে ঠিক সেই সময়েই তার একটি ভিডিও ফুটেজ বাজারে ছাড়েন তার সেই সময়ের হবু বর রাজীব। মুহূর্তেই তা দেশ বিদেশে ছড়িয়ে পড়ে। রাজীব এবং প্রভার বিয়ে পারিবারিকভাবেই চূড়ান্ত হয়েছিলো। সব ঠিকঠাক এগুচ্ছিলোও। তাই অনেকটা দাম্পত্য জীবনের মতোই ছিলো তাদের সম্পর্ক। কিন্তু এর মাঝে অভিনেতা অপূর্বর সাথে প্রভার মনদেয়া নেয়া হলে প্রভা পালিয়ে অপূর্বকে বিয়ে করে বসেন। এরপরই প্রতিহিংসার বশে রাজীব তার হবু স্ত্রী প্রভার একান্ত সময়ের কিছু ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দেন।


বাবা হলেন শিল্পী রবি চৌধুরী

শুক্রবার, ২৪ জুলাই ২০১৫

23-22বিনোদন ডেস্ক  : বাবা হলেন সঙ্গীত শিল্পী রবি চৌধুরী। নিউইয়র্কের জামাইকা হসপিটালে স্থানীয় সময় রোববার দুপুর ১.০০ টায় কন্যা সন্তানের জš§ দেন তার স্ত্রী রিফাত রামিজা। মেয়ের নাম রাখা হয়েছে রায়না চৌধুরী রোজা। মা এবং মেয়ে দুইজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন রবি চৌধুরী।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রামিজার সঙ্গে বিয়ের কাজ সম্পন্ন করেন তিনি। রাজধানীর মেরুল বাড্ডায় রবির নিজ বাসায় পারিবারিকভাবেই বিয়ের এ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। রিফাত আরা রামিজা ঢাকা মেডিকেল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী। 


ঈদে পলাশ মাহবুবের ‘বাল্যশিক্ষা’ ও ‘শিক্ষা সফর’

বুধবার, ১৫ জুলাই ২০১৫

আয়েশা আকতার রুবি,বাপসনিঊজ:ঈদে কথাসাহিত্যিক ও নাট্যকার পলাশ মাহবুবের একটি টেলিছবি ও একটি নাটক প্রচারিত হবে।খবর বাপসনিঊজ:
ঈদের দিন বিকেল ৩টায় প্রচারিত হবে বিশেষ টেলিছবি ‘বাল্যশিক্ষা’। টেলিছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ।

টেলিছবিতে তৌকির আহমেদ অভিনয়ও করেছেন। তাঁর বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রোজা পারমিতা।
ঈদের তৃতীয় দিন বেলা ২টা ৩০ মিনিটে বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নাটক ‘শিক্ষা সফর’। হাসান মোরশেদের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, শামীমা নাজনীন।


কবরীর পরিচালনায় ‘আবার আসিব ফিরে’

রবিবার, ১২ জুলাই ২০১৫

বাপসনিঊজ:  চ্যানেল আই কর্তৃপক্ষের অনুরোধে ধারাবাহিক নাটক পরিচালনা করছেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী কবরী। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শুরু হয়েছে। ১৩ পর্বের এই ধারাবাহিক নাটকটির নাম ‘আবার আসিব ফিরে’।
কবরীর পরিচালনায় ‘আবার আসিব ফিরে’‘আবার আসিব ফিরে’ নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ ও অহনা। এবারই প্রথম তাঁরা দুজন কবরীর নির্দেশনায় কোনো শুটিংয়ে অংশ নিলেন।
এর আগে বিটিভির জন্য নাসরিন জাহানের ‘ক্রুশকাঠে কন্যা’ অবলম্বনে একটি ধারাবাহিক নাটক নির্মাণ করেছিলেন কবরী।
‘আবার আসিব ফিরে’ নাটক পরিচালনার পাশাপাশি এটির কাহিনি, সংলাপও কবরীর। এই নাটকে অন্যতম একটি প্রধান চরিত্রে অভিনয়ও করছেন তিনি।
নাটক নির্মাণ প্রসঙ্গে কবরী বলেন, নাটক নির্মাণের কোনো ইচ্ছে আমার ছিল না। ভেবেছিলাম সরকারি অনুদানের একটি ছবি নির্মাণ করব। কিন্তু সেটা আপাতত না হওয়ায় নাটক নির্মাণ করছি। ‘আবার আসিব ফিরে’ নাটক হলেও এখানে অনেক সিনেম্যাটিক ব্যাপার আছে। গতানুগতিক যে নাটক, তার থেকে এটা পুরোপুরি ভিন্ন। আমার ধারণা নাটকটি দর্শকদের মনে দাগ কাটবে।