Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/05/04/images/stories/2015/April/08/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

যুক্তরাষ্ট্র বিএনপির ৮ শীর্ষ নেতার বিরুদ্ধে জ্যাকব মিল্টনের মিথ্যা মামলা খারিজ

রবিবার, ১৫ এপ্রিল ২০১৮

বাপ্ নিউজ : যুক্তরাষ্ট্র বিএনপির ৮ শীর্ষ নেতার বিরুদ্ধে জ্যাকব মিল্টনের মিথ্যা মামলা নিউইয়র্ক সুপ্রিম কোর্ট কুইনস কাউন্টি বাতিল করে দিয়েছেন। গত ১৩ এপ্রিল শুক্রবার ২০১৮ সুপ্রিম কোর্ট এই রায় দেন। এই মামলা দীর্ঘদিন চলে আসছিল। এই রায়ের ফলে মিথ্যার পরাজয় এবং সত্যের জয় হয়েছে বলে অবহিত করেছেন যুক্তরাষ্ট্র বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শরাফত হোসেন বাবু ও  সাবেক কোষাদক্ষ জসীম উদ্দীন ভূইয়া। তারা বলেন এটি একটি মিথ্যা মামলা ছিল। জ্যাকব মিল্টন যুক্তরাষ্ট্র বিএনপির সম্মান ক্ষুন্ন করার জন্য উক্ত মামলাটি দায়ের করেন। যুক্তরাষ্ট্র বিএনপি নেতারা জ্যাকব মিল্টনের মিথ্যা মামলার তীব্র ঘৃণা ব্যক্ত করেন। তারা আরো বলেন আমরা সত্যের পথে ছিলাম তাই আমাদের বিজয় হয়েছে। মহান আল্লাহকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সাথে যারা এই মামলায় সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জানিয়েছেন।
এই মামলায় যে সকল অঃড়ৎহবু মামলা পরিচালনা করেছেন এবং যুক্তরাষ্ট্র বিএনপির যে সমস্ত নেত্রীবৃনধ সহযোগীতা করেছেন  বিশেষ করে  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান ও বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর।
মামলার বিবাদী : যুক্তরাষ্ট্র বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শরাফত হোসেন বাবু, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাদাক্ষ্য জসিম উদ্দিন ভূইয়া ও নিউইয়র্ক মহানগর বিএনপির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজা বিশেষ ভাবে ধন্যবাদ জানান। পাশাপাশি আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন।


Add comment


Security code
Refresh