Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/05/04/images/stories/2015/April/components/com_gk3_photoslide/thumbs_small/media/system/js/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বলিউডের সিনেমায় বাংলাদেশের এডলফ খান

শনিবার, ১৪ অক্টোবর ২০১৭

Picture

এডলফ খান একজন সফল কোরিওগ্রাফার। বাংলাদেশের প্রথম সারির তরুণ কোরিওগ্রাফারদের নাম উঠলে প্রথমেই চলে আসে তার নাম। ইতোমধ্যে কোরিওগ্রাফির মাধ্যমে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। এর পাশাপাশি করেছেন অভিনয়। এবার কোরিওগ্রাফিকে পেছনে ফেলে বলিউডের সিনেমায় নিজের নাম লেখালেন।

alt

নতুন চলচ্চিত্রে অভিনয় করা প্রসঙ্গে এডলফ খান বলেন, সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে বলিউডের নতুন একটি ছবিতে নোমান খান দ্য লিজেন্ড চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। চরিত্রটি অনেকটা কমিক হলেও একটা নেগেটিভ ছায়া আছে এর মধ্যে। অনেক গুরুত্বপূর্ণ ও দুঃসাহসিক একটা চরিত্র। আশা করি দর্শকদের ভাল লাগবে। তারা এই ছবিতে নতুন কিছু পাবে। এই চলচ্চিত্রে বাংলাদেশের অভিনেত্রী মমেরও অভিনয় করার কথা রয়েছে।

চলচ্চিত্রটি সম্পর্কে নির্মাতা ফয়সাল সাইফ জানান, এখনই ছবিটি সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না। শ্যুটিং শুরু হওয়ার পূর্বে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। তবে এই ছবিতে আমি বাংলাদেশ থকে দুজন শিল্পীকে নিচ্ছি। এর মধ্যে একজন এডলফ। তার চরিত্রটি অবশ্যই গুরুত্ব বহন করবে এই ছবিতে। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই চলচ্চিত্রটির শ্যুটিং শুরু করব।


Add comment


Security code
Refresh