Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/05/04/images/stories/2015/April/components/com_gk3_photoslide/thumbs_small/media/system/js/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

আমেরিকায় তিন্নি, দেশে ফিরবেন কি আর?

রবিবার, ২২ অক্টোবর ২০১৭

হাকিকুল ইসলাম খোকন:আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:জীবনের মানে কী, অথবা মানুষের জীবন এতো বৈচিত্র্যপূর্ণ কেন কিংবা ক্ষণে ক্ষণে এতো পালাবদলের নামই কী জীবন-এসব প্রশ্নের উত্তরই বুঝি এখন খুঁজে বেড়ান শোবিজের এক সময়ের আলোচিত-সমালোচিত মডেল অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। তাকে নিয়ে এখন নেই কোন আলোচনা! সেটি হোক কাজ কিংবা ব্যক্তিজীবন। যার জীবন একটা সময় ছিল রঙিন আলোয় পরিপূর্ণ। হঠাৎ করে সাদাকাল জীবনের পথে হাঁটা কতটা যে কঠিন সেটি শুধু এখন তিন্নিই অনুভব করতে পারেন।

কারণ শোবিজের ঝলমলে রঙিন দুনিয়া ও পরিচিতজনদের ছেড়ে হঠাৎ আড়াল গ্রহণ করে পথ চলছেন তিনি। শুধু ঘনিষ্টজন ছাড়া নেই কারও সঙ্গে যোগাযোগ। এদিকে তার দেখা মিলে না শোবিজের শিল্পীদের ঘরোয়া আড্ডা কিংবা সাংগঠনিক কাজেও। আর বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন এ অভিনেত্রী। তার ফেসবুকের ওয়াল ঘুরলে তেমনই টের পাওয়া যায়। এরইমধ্যে গত ১৭ অক্টোবর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যটাস দেন। এরপর থেকেই মেলেছে গুঞ্জনের ডালপালা!

alt

যেখানে তিনি লিখেছেন, ‘মিস ইউ, প্লিজ ডোন্ট ফরগেট মি’। আর তার ফেসবুকের ওয়াল ঘুরে জানা গেছে, তিনি গত ১৫ অক্টোবর মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছেন। আর সেখানে ঘোরাঘুরির কিছু ছবিও পোস্ট করেছেন। এরপর থেকে অনেকেই প্রশ্ন তুলে বলছেন, ব্যক্তিগত জীবনের টানাপোড়েনে থাকা তিন্নি কী একেবারেই দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন নাকি শুধু ঘোরাঘুরির জন্যই গিয়েছেন! আর এ প্রশ্নের উত্তর খুঁজতে তিন্নির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও ব্যর্থ হন এ প্রতিবেদক। কোনভাবেই তাকে পাওয়া যাচ্ছে না। সেটি ফোন কিংবা ফেসবুক। দুটি মাধ্যমেই। তাই তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

alt

ক্যারিয়ারের একটা পর্যায়ে শোবিজের কাজ নিয়ে তুমুল ব্যস্ত ছিলেন এ অভিনেত্রী। এরপর একটা সময় গিয়ে ব্যক্তিজীবনে হতাশার কারণে শোবিজ থেকে এক প্রকার নিজেকে দূরে সরিয়ে নেন। তারপর মাঝেমধ্যে আবার টুকটাক নাটকে অভিনয়ও করেছেন। এরমধ্যে আবার রিহ্যাবে গিয়েও বেশ কিছুদিন কাটাতে হয়েছে তাকে। তিন্নি ২০০৬ সালের ২৮শে ডিসেম্বর অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন।

altদাম্পত্য কলহের জের ধরেই ২০০৯ সালের শেষের দিকে তিন্নি-হিল্লোল আলাদা থাকতে শুরু করেন। তার বেশ ক’বছর পর তাদের বিচ্ছেদের খবর প্রকাশ হয়। এরপর ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে বিয়ে করেন তিন্নি। ২০১৫ সালের অক্টোবর মাসে এ খবরে প্রকাশ হয় তিন্নির দ্বিতীয় বিয়ের কথা। তিন্নি ও সাদের এক কন্যাসন্তানও রয়েছে, তার নাম আরিশা। এ সংসারও তার সুখের হয় নি। বিচ্ছেদে জড়ান তিনি।

২০০৪ সালে তিন্নি মিস বাংলাদেশ নির্বাচিত হয়েছিলেন। এরপর অসংখ্যা জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেছেন। মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনের মাধ্যমে ব্যাপক আলোচিত হন তিনি। এছাড়া নূরুল আলম আতিকের ‘ডুবসাঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করেও বেশ প্রশংসা কুড়ান।


Add comment


Security code
Refresh