Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/05/templates/modules/mod_gk_stock/style/components/com_jcomments/libraries/joomlatune/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বেইনের নির্বাচনে নোমান-জয়নাল-খোকা পরিষদ নির্বাচিত

সোমবার, ১৩ নভেম্বর ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,হেলাল মাহমুদ, বাপসনিঊজ:যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোষ্টনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউইংল্যান্ড (বেইন) এর দ্বিবার্ষিক নির্বাচনে নোমান-জয়নাল-খোকা পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আগামী দু’বছরের জন্য কমিটিতে সভাপতি পদে নোমান চৌধুরী, সহ-সভাপতি পদে জয়নাল এ মাহমুদ ও সাধারন সম্পাদক পদে মাহবুব এ খোদা খোকা নির্বাচিত হয়েছেন। গত ৪ নভেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিল কিন্তু প্রতিদ্বন্দ্বি কোন প্যানেল না থাকায় গত ২ নভেম্বর নোমান-জয়নাল-খোকা পরিষদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে বিজয়ী ঘোষনা করেন নির্বাচন কমিশনার।


সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন-যুগ্ম সাধারন সম্পাদক পদে কাওসারুল হক, সমাজ কল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ শাহাব উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক পদে রিফায়া জামান প্রিয়া, কোষাধ্যক্ষ পদে ফাল্গুনী বড়ুয়া, গণসংযোগ সম্পাদক পদে আতাউর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে রোকেয়া জামান ইলিজা, ক্রীড়া সম্পাদক পদে ওমর এফ সামি এবং নির্বাহী সদস্য পদে তিনজন হলেন যথাক্রমে- মনিকা রহমান, রাজিবুর রহমান ও পঙ্কজ দাস প্রমুখ।নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন হাসান আহমেদ, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন উজ্জ্বল বড়ুয়া ও সাজ্জাদুর রহমান।
বাংলাদেশের স্বাধীনতার বছর ১৯৭১ সালে এ সংঠনটির আত্মপ্রকাশের পর থেকে নিউ ইংল্যান্ডের ৬ অঙ্গরাজ্যের প্রবাসী বাংলাদেশিদের মাঝে নানা ধরনের বিনোদন আর সামাজিক কর্মকান্ড তুলে ধরে থাকেন বেইন।
নব-নির্বাচিত সভাপতি নোমান চৌধুরী ও সাধারন সম্পাদক মাহবুব এ খোদা (খোকা) জানান, নিউ ইংল্যান্ডে দিনদিন বাংলাদেশিদের সংখ্যা বেড়েই চলছে। এসব বাংলাদেশিদের ঐক্যবদ্ধ করে দেশের কৃষ্টি ও সংস্কৃতি নতুন প্রজন্মের শিশু-কিশোরদের মাঝে বিলিয়ে দিতে হবে। তা নাহলে এদেশে বেড়ে উঠা নতুন প্রজন্ম আমাদের দেশ ও মুক্তিযুদ্ধের ইতিহাস থেকে বঞ্চিত হবে।


Add comment


Security code
Refresh