Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/05/templates/modules/mod_gk_stock/style/components/com_jcomments/libraries/joomlatune/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

গোয়ায় জয়ার ‘বিসর্জন’

বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭

বাপ্ নিউজ : জয়া আহসান।বাংলাদেশের একজন সুপরিচিত অভিনেত্রী। দেশের চৌহদ্দি পেরিয়ে ভারতীয় বাংলা চলচ্চিত্রও দাপিয়ে বেড়াচ্ছেন দেদার। ২০১৫ সালে অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার তুলে নিয়েছেন নিজের ঝাঁপিতে।

Picture

এছাড়াও যুক্তরাষ্ট্রের ম্যাসাচুয়েটসে অনুষ্ঠিত তৃতীয় ক্যালেডোস্কোপ ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী হয়েছেন তিনি। কলকাতার কৌশিক গাঙ্গুলির ‘বিসর্জন’ ছবিতে অভিনয়ের জন্য তিনি এ পুরস্কার পেয়েছেন জয়া।

alt

বাম দিক থেকে অভিনেতা আবির, অভিনেত্রী জয়া আহসান ও ‘বিসর্জন’ এর পরিচালক কৌশিক গাঙ্গুলি। ছবি: সংগৃহীত।

গত ২৬ নভেম্বর রোববার রাত সাড়ে আটটায় ভারতের গোয়ায় অনুষ্ঠিত ৪৮ তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ায় দেখানো হয়েছে ‘বিসর্জন’। উৎসবে অংশ নিতে গোয়ায় রয়েছেন জয়া আহসান। তাঁর সঙ্গে আরও আছেন ‘বিসর্জন’ ছবির পরিচালক কৌশিক গাঙ্গুলি ও অভিনয়শিল্পী আবির চট্টোপাধ্যায়। উৎসবের কিছু ছবি নিজ ফেসবুক অ্যাকাউন্টে আপ করেছেন জয়া আহসান। ক্যাপশনে লিখেছেন, ইট ওয়াজ ট্রুলি অ্যান ইভিনিং টু রিমেম্বার ফর দ্য বিসর্জন টিম অ্যাট আইএফ আইএফ ২০১৭। দ্য এনটায়ার টিম ওয়াজ লাউডেড অ্যান্ড অ্যাপ্রিশিয়েটেড ফর দ্য ওয়ার্ক।

alt

বিসর্জন সাফল্য। ছবি: সংগৃহীত।


Add comment


Security code
Refresh