Slideshows

http://bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/05/templates/modules/mod_gk_stock/style/components/com_jcomments/libraries/joomlatune/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

জোলির মতো হতে ৫০ বার অস্ত্রোপচার করে হলেন ডাইনি!

শুক্রবার, ০১ ডিসেম্বর ২০১৭

বাপ্ নিউজ : জোলি হতে গিয়ে ডাইনি- ১৯ বছর বয়সী অ্যাঞ্জেলিনা জোলি পাগল মেয়েটির নাম সাহার তাবার। সে ইরানের তেহরান শহরে বসবাসকারী। নিজের সুন্দর চেহারাটিকে প্রিয় তারকা অ্যাঞ্জেলিনা জোলির মত করাই যেন তার জীবনের মূল লক্ষ্য।

শুধু তাই নয় জীবনের যে কোনো কিছুর মূল্যেই সে নিজেকে জোলির মতো অনুকরণীয় করে তুলবে, এমনই এক আজগুবি চিন্তা চেপে বসেছিল এই ছোট্ট কিশোরীটির মাথায়।

Picture

‘টম রাইডার’ খ্যাত হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির প্রায় অন্ধভক্ত রয়েছে পুরো বিশ্বজুড়েই। তাই বলে এমন অস্বাভাবিক অন্ধভক্ত! সাহার মতো এমন মেয়ে এর আগে কখনো দেখা যায়নি।

একেবারে ঠিক জোলির মতো নিজের চেহারা তৈরি করার জন্য ঐ কিশোরী ক্রমান্বয়ে ৫০টি সার্জারি করিয়ে মাথা থেকে সেই আজগুবি চিন্তাকে নামালো সাহার তাবার।

 সার্জারি করে অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে ডাইনি!

কিন্তু দুঃখের বিষয় হচ্ছে এত সব সার্জারি করানোর পর ছোট্ট সাহারকে দেখতে অনেকটা রূপকথার ডাইনীর মতো দেখাচ্ছে। তবে এতে তার কোনো আফসোস নেই। ৪ ফুট ৮ ইঞ্চির উচ্চতার সাহারা রীতিমত ডায়েট করে নিজের ওজন ৪০ কেজিতেই সীমাবদ্ধ রাখছেন।

আর প্রতিদিন ঐ অদ্ভুত নতুন জোলি রুপী চেহারার ছবি তুলে সোশ্যাল মিডিয়া প্রকাশ করছেন তিনি। সাহার তাবার ফেসবুকে এখন ফলোয়ার সংখ্যা প্রায় তিন লক্ষ আট হাজার জন ছাড়িয়ে গেছে।

সোশ্যাল মিডিয়া সাহার নতুন জোলি রুপী চেহারার ছবি নিয়ে চলছে তুমুল ঝড়, অনেকেই তাকে হলিউডের হরর চলচ্চিত্র ‘জম্বি’ এর সঙ্গে তুলনা করছেন, কেউ কেউ আবার মমি কিংবা জিন্দা লাশের সঙ্গেও তুলনা করছেন।

তবে সাহারা ঐ সার্জারি করা চেহারার ছবি নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যম গুলোতে বেশ সাড়া জাগানো আলোচনা হলেও, এখনো পর্যন্ত তার এই ছবি গুলোর সত্যতা নিয়ে কোনো অফিশিয়াল ঘোষণা পাওয়া যায়নি। কেননা অতিরিক্ত মেকআপ কিংবা নকল চামড়া এবং মুখোশের মাধ্যমেও এমন ছবি তোলা যেতে পারে।


Add comment


Security code
Refresh