Slideshows

http://bostonbanglanews.com/index.php/media/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্কে বৃহত্তর নোয়াখালী সোসাইটির কর্মকর্তারা অভিষিক্ত

মঙ্গলবার, ০৯ জানুয়ারী ২০১৮

Picture
নব্বইয়ের দশকে আঞ্চলিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত ‘বৃহত্তর নোয়াখালী সোসাইটি’র ২০১৮-২০২০ মেয়াদের এ কমিটির শপথ পরিচালনা করেন নির্বাচন কমিশনের প্রধান অধ্যাপক করিমুল হক। কমিশনের দুই সদস্য সুভাষ মজুমদার এবং মো. হেলাল এ সময় সেখানে ছিলেন।কমিটির কর্মকর্তারা হলেন : সভাপতি-মো. রব মিয়া, সিনিয়র সহ-সভাপতি-নাজমুল হাসান মানিক, সহ-সভাপতি-আবুল বাশার, সাধারণ সম্পাদক-জাহিদ মিন্টু, সহ-সাধারণ সম্পাদক-মোহাম্মদ ইউসুফ জসীম, অর্থ সম্পাদক-মহিউদ্দিন, সহ-অর্থ সম্পাদক-জামালউদ্দিন, সাংগঠনিক সম্পাদক-আরিফ হোসেন, প্রচার সম্পাদক-আইনুল ইসলাম সোহেল, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক-মো. ইব্রাহিম, ক্রীড়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক-জাহাঙ্গির আলম। নির্বাহী সদস্যরা হলেন লিয়াকত আলী, মোশারফ হোসেন, নাজির ভান্ডারি, সালেহ আহমেদ চৌধুরী, মোহাম্মদ ইউসুফ এবং গোলাম কিবরিয়া মিরন।

alt

নিউইয়র্ক, নিউজার্সি, পেনসিলভেনিয়া, দেলওয়ারে, ম্যারিল্যান্ড, ভার্জিনিয়া, কানেকটিকাট, ম্যাসেচুসেট্্স প্রভৃতি অঙ্গরাজ্যে নোয়াখালী অঞ্চলের প্রবাসীরা এই সমিতির ভোটার। সদস্যরা অসুস্থ হলে কিংবা মারা গেলে তার চিকিৎসা, দাফন-কাফনের তাৎক্ষণিক দায়িত্ব বহন করে এই সমিতি। এজন্যে অনেকেই এর সদস্য হতে কোন কার্পণ্য করেন না। ইমিগ্রেশনের কারণে কেউ বিপদে পড়লেও সমিতি আইনগত সহায়তা দেয়।নতুন কমিটি আসছে ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনের আগাম কর্মসূচি ঘোষণা করেছে। ব্রুকলীনে বাংলাদেশী অধ্যুষিত চার্চ-মাকডোনাল্ডের কর্ণারে রয়েছে সমিতির নিজস্ব ভবন ও মিলনায়তন। সেখানেই শপথ অনুষ্ঠান হয়। এবং একুশের প্রথম প্রহরে সমিতির ভবনের সামনেই স্থাপন করা হবে শহীদ মিনার।

শপথ গ্রহণের পর শুভেচ্ছা বক্তব্যে সাধারণ সম্পাদক জাহিদ মিন্টু এবং সভাপতি রব মিয়া সকলের আন্তরিক সহায়তা চেয়েছেন কল্যাণমূলক কর্মকান্ড সুষ্ঠুভাবে সম্পাদনে। নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আরো বক্তব্য রাখেন কম্যুনিটি লিডার ফখরুল আলম, মফিজউদ্দিন, আবুল খালেক খায়ের, আবুল কাশেম, সুফিয়ান আহমেদ প্রমুখ। প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক করিমুল হক নোয়াখালীবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানান সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠানে সর্বাত্মক সহায়তার জন্যে।


Add comment


Security code
Refresh