Slideshows

http://bostonbanglanews.com/index.php/media/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়কে ১৯৭০ সালের ঐতিহাসিক ২২ শে ফেব্রুয়ারী স্বাধীন জনগণতান্ত্রিক পূর্ব বাংলা ঘোষনা দিবস পালনের জন্য কমিটি গঠিত

মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮

বাপসনিঊজ:গত ২০ জানুয়ারী, নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশী সমাজের পক্ষ থেকে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আতিকুর রহমান সালু। বক্তব্য রাখেন আলী ইমাম শিকদার, সাংবাদিক মঈনুদ্দিন নাসের, বাংলাদেশী-আমেরিকান পাবলিক এ্যাফেয়ার্স ফ্রন্ট (বাপাফ) এর সভাপতি প্রফেসর দেলোয়ার হোসেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য কাজী আজহারুল হক মিলন, কম্যুনিটি এক্টিভিষ্ট এমএ সিদ্দিক পল্লব ও বাংলাদেশ সোসাইটির স্কুল ও এডুকেশন সম্পাদক আহসান হাবিব প্রমুুখ।

সভায় আগামী ২৪ শে ফেব্রুয়ারী,শনিবার বিকাল ৮টায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের ইত্যাদি রেষ্টুরেন্টে পার্টি সেন্টারে  গানে ও কবিতায় অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান।সভায় কাজী আশরাফ হোসেন নয়ন আহবায়ক ও আহসান হাবিবকে সদস্য সচিব করে একটি  কমিটি গঠিত হয়। উক্ত কমিটির অন্যান্য সদস্য হলেন  আতিকুর রহমান সালু, সৈয়দ টিপু সুলতান, আলী ইমাম শিকদার, মোহাম্মদ হোসেন খান, কাজী আজহারুল হক মিলন, এমএ সিদ্দিক পল্লব, কাজী আজম, কবি লুবনা কাইজার, সুভাষ মজুমদার প্রমুখ। এছাড়া বাংলাদেশ থেকে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এর সাবেক ভিসি ড. জসিম উদ্দিন আহমেদ, অষ্ট্রোলিয়ার ড. আনিসুজ্জামান চৌধুরী ও কানাডা থেকে ড. জহির সাদেককে সম্মানিত সদস্য হিসেবে অন্তঃর্ভূক্ত করা হয়।
সভায় অপর এক প্রস্তাবে পরবর্তীকালে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসের উজ্জ্বল এই দিন-“স্বাধীন জনগণতান্ত্রিক পূর্ব বাংলা ঘোষনা” দিবসের উপর একটি প্রামাণ্য দালিলিক বই প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়। এই কমিটিই এই বই প্রকাশের দায়িত্বে নিয়োজিত থাকবে।


Add comment


Security code
Refresh