Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

জুড়ী উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক মুক্তিযোদ্ধা আজির উদ্দীন আহমদ নিউইয়র্কে ইন্তেকাল

মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮

বাপ্‌স নিউজ : বৃহত্তর সিলেটের মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এবং জুড়ী শিলুয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আজির উদ্দীন আহমদ মাষ্টার (৭৮) গত ১৮ই জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা ৭:১০ মিনিটের সময় নিউইয়র্কের ম্যানহাটনে লেনক্স হাসপাতালে ইন্তেকাল ফরমাইয়াছেন (ইন্নালি--রাজিউন)। ১৮ই জানুয়ারি দুপুর আনুমানিক ১২:৩০টার দিকে তিনি বুকে ব্যাথা আনুভব করলে তাকে এম্বুলেন্সে করে প্রথমে কুইন্সের জ্যামাইকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাঁর অবস্থার অবনতি ঘটলে পরে তাকে ম্যানহাটনের লেনক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের নামাজে জানাজা গত ১৯শে জানুয়ারি শুক্রবার বাদজুম্মা ওজন পার্কের ফরবেল স্ট্রীটের আল-আমান মসজিদে অনুষ্ঠিত হয় এবং পরে লং আইল্যান্ডে ওয়াশিংটন মেমোরিয়েল গোরস্থানে দাফন করা হয় । মরহুম বীর মুক্তিযোদ্ধা আজির উদ্দীন আহমদ মাষ্টারের নামাজে জানাজায়  জুড়ী-বড়লেখা-কুলাউড়া প্রবাসী সহ বিপুল সংখ্যক যুক্তরাষ্ট্র প্রবাসী অংশগ্রহণ করেন । এছাড়া বাংলাদেশ সরকারের পক্ষথেকে ভাইস কন্সানার আসিফ আহমদ জানাজায় অংশগ্রহণে করে বীর মুক্তিযোদ্ধা আজির উদ্দীন আহমদ মাষ্টার মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ ভুমিকার কথা স্মরন করেন । এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি বাংলাদেশ সরকারের পক্ষথেকে গভীর সমবেদনা জানান ।

নিউইয়র্ক স্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল শাহিন বলেন মরহুম বীর মুক্তিযোদ্ধা আজির উদ্দীন আহমদ মাষ্টার ছিলেন আমাদের অঞ্চলের একজন বিশিষ্ট শিক্ষা অনুরাগী, সৎ দেশপ্রেমিক রাজনীতিবীদ,তাঁর মত একজন সৎ রাজনীতিবীদ খোজে পাওয়া কঠিন । উনার শূন্যতা সহজে পুরন হবার নয় । আমাদের এলাকার শিক্ষার প্রসারের ক্ষেত্রে তিনি যে অবদান রেখেগেছেন এইজন্য তিনি চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন ।


Add comment


Security code
Refresh