Slideshows

http://bostonbanglanews.com/index.php/media/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্ক-গোলাপগঞ্জ সোসাইটির আলোচনা সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮

হাকিকুল ইসলাম খোকন: বাপ্ নিউজ : নিউইয়র্ক থেকে :নিউইয়র্ক-গোলাপগঞ্জ সোসাইটির ক্রুজ পিকনিক আগামী ১ জুলাই আয়োজন করা হচ্ছে। ৫ ফেব্রুয়ারি কুইন্সের জ্যামাইকায় অনুষ্ঠিত নিউইয়র্ক-গোলাপগঞ্জ সোসাইটির আয়োজিত সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সংগঠনের সভাপতি শেরওয়ান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হেলিম উদ্দিন আহমদের সঞ্চালনায় সভায় ক্রুজ পিকনিককে সফল করতে এবাদ চৌধুরীকে আহ্বায়ক, আবদুল মোমিত চৌধুরী উমেলকে যুগ্ম আহ্বায়ক, ওয়াহিদ পারভেজকে সদস্যসচিব এবং শেখ আতিকুল ইসলামকে সমন্বয়কারী করে ৯ সদস্যের উপকমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন—নুর উদ্দিন, সৈয়দ সেলিম, মুকতারুল ইসলাম, রাফাত চৌধুরী, আলবাব আহমদ চৌধুরী ও সাজিদুল হক।
একই উদ্দেশ্যে একটি শক্তিশালী উপদেষ্টা কমিটি গঠন হয়। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন ওয়াহিদুর রহমান মুক্তা, হান্নান চৌধুরী, ফরহাদ চৌধুরী ও আলতাফ হোসাইন।

Picture
ক্রুজের আসন সীমিত থাকায় ২০১৭ সালে বিপুলসংখ্যক গোলাপগঞ্জবাসীকে টিকিট দেওয়া সম্ভব হয়নি। সে অভিজ্ঞাকে সামনে রেখে এ বছর আরও বেশি সংখ্যক গোলাপগঞ্জবাসীদের নিয়ে আবার ক্রুজ পিকনিক করার সিদ্ধান্ত নেওয়া হয়। এবারে ক্রুজে ৪৫০টি আসনের ব্যবস্থা থাকবে।
টিকিটের হার মাথাপিছু ৫০ ডলার। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকিট দেওয়া হবে। আসন সীমিত হওয়ায় উৎসাহী গোলাপগঞ্জবাসীদের অগ্রিম টিকিট সংগ্রহ করতে সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটির সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে। ক্রুজ বনভোজনে আকর্ষণীয় র‍্যাফেল ড্রসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা থাকবে।
টিকিট ও অন্যান্য তথ্য জানার জন্য ৬৪৬-৪৯৬-৩৮৩৮, ৬৪৬-২৫৮-৬৪৭৩, ৯১৭-৪০৩-৯৯০৫, ৯১৭-৩৭৪-৭০৪৪, ৩৪৭-৫৭৩-৫৫৭২, ৯১৭-৪৯৯-৫৫৪২, ৩৪৭-২৩৩-৭২৯৪ ও ৬৪৬-৩৬৩-৮১৫৫ নম্বরে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।
সভায় গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান আবদুল বাসিত, সাবেক সাংসদ ফাতেমা চৌধুরীর স্বামী আবুল বাশার চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান মরহুম ফজলুল হক তানু মিয়ার স্ত্রী, সৈয়দ মুজিব উদ্দিন ও জার্সিসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাদের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়।


Add comment


Security code
Refresh