Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

২৫ মার্চ ‘গণহত্যা দিবসে’ এক মিনিটের ‘ব্ল্যাক আউট’ পালন করবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

শনিবার, ২৪ মার্চ ২০১৮

 ১৯৭১ সালের ২৫ মার্চ রাতে ঢাকায় পাকিস্তান হানাদার বাহিনী কর্তৃক বর্বরোচিত হামলার সেই বিয়োগান্তক ঘটনার স্মরণেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে এক মিনিটের ‘ব্ল্যাক আউট।যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ  এর সভাপতি ড.সিদ্দিকুর রহমান আরো জানান, সুশৃঙ্খল পরিবেশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এবারের জাতীয় দিবস শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে কাজ করছে।বাংলাদেশে আগামী ২৫ মার্চ রাত ৯টায় সারাদেশে সাথে  তালমিলিয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ২৫ মার্চ সকাল ৭টায়  এক মিনিটের জন্য ‘ব্ল্যাক আউট’ কর্মসূচি পালন করা হবে যুক্তরাষ্ট্র।

Picture

১৯৭১ সালের ২৫ মার্চ রাতে ঢাকায় পাকিস্তান হানাদার বাহিনী কর্তৃক বর্বরোচিত হামলার সেই বিয়োগান্তক ঘটনার স্মরণেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গণহত্যা দিবস পালন এবং স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ‘আলোর মিছিল’ অনুষ্ঠিত হবে ২৫ মার্চ রাতে।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ  এর সভাপতি ড. সিদ্দিকুর রহমান আরও জানান, রাতে ১৯৭১ সালের ২৫ মার্চ রাতে ঢাকায় পাকিস্তান হানাদার বাহিনী কর্তৃক বর্বরোচিত হামলার সেই বিয়োগান্তক ঘটনার স্মরণেই ব্যক্তি পর্যায়ে সবাই তার বাতি নিভিয়ে দেবেন মাত্র এক মিনিটের জন্য। এটি হবে প্রতীকী। ২৫ মার্চ কালো রাতে প্রদীপ প্রজ্জ্বলন ও মহান স্বাধীনতা দিবস আলোচনা সভা উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সকল স্তরের সমর্থক ও শুভাকাংখীদের আগামী ২৫ শে মার্চ রোববার সন্ধ্যাঁ ৮ টায় মেজবান রেষ্টুরেন্টে জ্যাকসন হাইটস উপস্থিত থাকতে অনুরোধ করেছেন।এছাড়াও নিউইর্য়কসহ সব ষ্টেটে স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার আহবান জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদ আব্দুস সামাদ আজাদ।


Add comment


Security code
Refresh