Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নতুন গানের ভিডিও নিয়ে আসছেন কানাডা প্রবাসী শাহানা

বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০১৭

বাপ্ নিউজ : বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী। প্রবাসে থাকলেও দেশীয় গান দিয়ে সেখানে সুনাম কুড়িয়েছেন এই শিল্পী। যুগের সঙ্গে তাল মিলিয়ে মিউজিক ভিডিও নিয়েও দর্শকদের সামনে চমক নিয়ে আসছেন প্রবাসী এই শিল্পী। শাহানা কাজী বলেন, ‘একটা সময় শ্রোতারা গান শুনতেন। এখন মানুষের চাহিদার পরিবর্তন হয়েছে। তারা গান শোনার পাশাপাশি এর দৃষ্টিনন্দন ভিডিও দেখতে চান। শ্রোতারা ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে আমাকে জানিয়েছেন, আমার গানের মডেল হিসেবে আমাকে মিউজিক ভিডিওতে দেখতে চান। দর্শক-শ্রোতাদের আগ্রহের কারণেই আমি নতুনরূপে হাজির হচ্ছি।’

শাহানা কাজী টরেন্টোর ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে উচ্চশিক্ষা গ্রহণ করেন। ২০১৫ সালের পহেলা বৈশাখে কানাডার অন্টারিও প্রদেশ থেকে প্রকাশ হয় শাহানার প্রথম একক অ্যালবাম ‘ভালোবাসার কথা’। সম্প্রতি কানাডার টরেন্টোর এয়ার কানাডা সেন্টারে অনুষ্ঠিত বৃহত্তম বলিউড কনসার্টে একই মঞ্চে গান করেন শাহানা কাজী, সুপারস্টার আতিফ আসলাম এবং বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী সনু নিগম।

Picture

এ প্রসঙ্গে শাহানা কাজী বলেন, ‘কানাডায় আমার আগে কখনো কোনো বাংলাদেশি কণ্ঠশিল্পী এত বড় এবং মর্যাদাপূর্ণ ওয়ার্ল্ড স্টেজে গান করেননি।’

এয়ার কানাডা সেন্টারে আগামী কয়েক মাসের কনসার্টগুলোতে গান করার জন্য তালিকাভুক্ত হয়েছেন শাকিরা, জ্যানেট জ্যাকসন, লেডি গাগা, কেটি পেরি, পিটবুল, গানস এন রোজেসসহ আরো অনেকে। শাহানা কাজী এর আগে টরেন্টোর হারশী সেন্টারে অনুষ্ঠিত আরো তিনটি বড় কনসার্টে আতিফ আসলাম ছাড়াও বলিউডের বিশ্বনন্দিত কণ্ঠশিল্পী কুমার শানু, অলকা ইয়াগনিক, সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গে একই মঞ্চে লাইভ পারফরম করে শ্রোতাদের মাতিয়েছিলেন।আতিফ আসলামের সঙ্গে এটি ছিল তার দ্বিতীয় কনসার্ট।

তবে লাইভ কনসার্টের এত ব্যস্ততার মধ্যেও তিনি শ্রোতাদের জন্য তার দ্বিতীয় একক অ্যালবাম তৈরি করছেন। আসছে নতুন বছরে অ্যালবামটি প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয় শাহানা কাজীর ভেরিফাইড ফেসবুকে ফলোয়ার প্রায় আঠার লাখ।


Add comment


Security code
Refresh