Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' বিবাহিত! অবশেষে মুকুট হারাচ্ছেন এভ্রিল, আসছে নতুন বিজয়ীর নাম!

মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০১৭

বাপ্ নিউজ : বিয়ে হয়েছিল সদ্যসমাপ্ত 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' জান্নাতুল নাঈম এভ্রিলের। জানা গেছে, এসএসসি পরীক্ষার ফল প্রকাশের আগেই তার বিয়ে হয়।আড়াই মাস সংসার করার পর এভ্রিল ডিভোর্স দেন স্বামীকে। জান্নাতুল নাঈমের বাবা তাহের মিয়া ও মা রেজিয়া বেগম। জান্নাতুল নাঈমের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫ নম্বর বরমা ইউনিয়নের সেরন্দি গ্রামের রাউলিবাগ এলাকায়। বাবা একজন কৃষক। বিয়ের ঘটনা নিয়ে জান্নাতুল নাঈমের সাথে বাবার সম্পর্ক নষ্ট হয়ে যায় বলে জানা গেছে।  

Picture

এভ্রিলের সঙ্গে ২০১৩ সালের ২১ মার্চ চন্দনাইশ পৌর এলাকার বাসিন্দা ও কাপড় ব্যবসায়ী মোহাম্মদ মুনজুর উদ্দিনের বিয়ে হয়। ৮ লাখ টাকা দেনমোহর ছিল বিয়েতে। বিয়ের উকিল হন মেয়ের বাবা তাহের মিয়া। বিয়েতে কাজি ছিলেন আবু তালেব।
একই বছরের ১১ জুন তালাকনামায় সই করেন জান্নাতুল। চন্দনাইশ পৌরসভার কাজি অফিস থেকে প্রাপ্ত কাবিননামা অনুযায়ী এসব তথ্য জানা গেছে।

alt

'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম ও প্রধান শর্ত হলো, প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। কিন্তু জান্নাতুল বিবাহিত হওয়ায় পুরো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতাটি বিতর্কিত হয়ে পড়ছে।

চন্দনাইশের বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয় থেকে ২০১৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন তিনি। ফলাফল প্রকাশের আগে ওই বছর ২১ মার্চ বেশ ধুমধাম করে একই উপজেলার কাপড় ব্যবসায়ী মোহাম্মদ মুনজুর উদ্দিনের সঙ্গে তাঁর বিয়ে হয়। চন্দনাইশ পৌর এলাকায় ভিআইপি ক্লথ স্টোর অ্যান্ড টেইলার্স নামে একটি কাপড়ের দোকান রয়েছে তার সাবেক স্বামী মুনজুরের।

বরমা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য (ইউপি মেম্বার) নওশা মিয়া বলেন, 'জান্নাতুলের বিয়ে হয়েছিল। দু-আড়াই মাস পর বিয়ে ভেঙে যায়। '

জান্নাতুল নাঈম এভ্রিলের মা রেজিয়া বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি বাগদানের কথা স্বীকার করলেও বিয়ের কথা অস্বীকার করেন। কাবিননামার বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান। তিনি বলেন, সে তো ছোট ছিল কীভাবে বিয়ে বুঝতে পারছি না। এসএসসি পাস করার পর সে ভাইয়ের সাথে মহেশখালী চলে যায়।

অবশেষে মুকুট হারাচ্ছেন এভ্রিল, আসছে নতুন বিজয়ীর নাম!

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন নতুন আরেকজন। তবে সে কে তা জানা যায়নি। কিন্তু ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, প্রথম রানার আপ জেসিয়া ইসলাম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন। বিচারকরা আয়োজকদের যে নাম দিয়েছিলেন সেটাই সত্য প্রমাণিত হতে যাচ্ছে। মুকুট এভ্রিলের মাথা থেকে ছিনিয়ে নিয়ে প্রকৃত বিজয়ীর নাম আগামী ৪ অক্টোবর সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে। এবং তার মাথায় বিজয়ীর মকুট পরিয়ে দেওয়া হবে।

বিয়ে ও বিচ্ছেদ গোপন করে মিথ্যা কথা বলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এ নাম নিবন্ধন করেন এভ্রিল। কিন্তু বিয়ের সত্যতা পেলেও পাওয়া যায়নি বিচ্ছেদের সত্যতা। আর এই নিয়ম ভঙ্গের দায়ে এভ্রিলের মাথা থেকে মুকুটটি ছিনিয়ে নেওয়া হচ্ছে বলে জানা যায়।

alt

এ বিষয়ে প্রিয়.কমকে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট বলেছে, 'আমরা ৪ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে নতুন করে ঘোষণা দিব। এবং সেখানে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। পাশাপাশি কেড়ে নেওয়া হবে এভ্রিলের মুকুট। আপনারা আমন্ত্রিত।’ এবার দেখা যাক বিচারকের রায়ে আসলেই কি জেসিকা ইসলাম হতে যাচ্ছেন  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’? এই প্রশ্নের উত্তরটা পাওয়া যাচ্ছে আগামী ৪ অক্টোবর সন্ধ্যায়। 

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এভ্রিলের যে ছবি ভাইরাল

Avril 01 02 10 2017 1928410566

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিলের এই ছবি ভাইরাল। সংগৃহীত ছবি

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়ে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। কিন্তু সে আলোচনা যেন কিছুতেই থামছে না। প্রতিদিনই সে আলোচনায় যোগ হচ্ছে নিত্য নতুন তথ্য ও ছবি। এবার এভ্রিলের এমন কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যা নিয়ে চলছে বিতর্ক। তবে ছবিগুলো কোথায় কখন তোলা, সে ব্যাপারে কোনো বিস্তারিত তথ্য জানা যায়নি।     

গত ২৯ সেপ্টেম্বর শুক্রবার এক জমকালো অনুষ্ঠানে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করা হয় এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে। সে থেকেই নাম ঘোষণায় ভুল, বিচারকদের সিদ্ধান্ত অগ্রাহ্য করে বিজয়ী নির্ধারণসহ নানা অভিযোগ নিয়ে বিশ্ব সুন্দরী ফ্রেঞ্চাইজির বাংলাদেশের প্রথম আয়োজনটিকে ঘিরে বিতর্ক চলতেই থাকে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিলের এই ছবি ভাইরাল। সংগৃহীত ছবি

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিলের এই ছবি ভাইরাল। সংগৃহীত ছবি 

সর্বশেষ সেই বিতর্কের পালে হাওয়া লেগেছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম প্রতিযোগিতায় মিথ্যা তথ্য দিয়ে অংশগ্রহণ করেছেন। নিয়মানুযায়ী প্রতিযোগীকে অবিবাহিত হওয়া বাঞ্ছনীয় হলেও এভ্রিল ছিলেন বিবাহিত এবং আড়াই মাস সংসার করার পর তিনি বিবাহ বিচ্ছেদ করেন। আর এতেই তার মাথায় উঠা মুকুট থাকা না থাকা নিয়ে নতুন করে তোলপাড় শুরু হয়েছে।


Add comment


Security code
Refresh