Slideshows

http://bostonbanglanews.com/index.php/modules/mod_news_pro_gk1/components/modules/mod_news_pro_gk1/style/templates/gk_twn/media/system/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মুলধারায় প্রবাসী বাঙ্গালী এফডিআর ক্লাবে সিডিসি

বুধবার, ২২ নভেম্বর ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ : মুলধারার ‘দ্যা ক্লিনটন ডেমোক্রেটিক ক্লাব এবং এফডিআর ডেমোক্রেটিক ক্লাবের বিশেষ যৌথ সভা গত ১৬ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় চ্যারেড কমিউনিটি সেন্টার ২১২-১২, ২৬ এভিনিউ, বেসাইড নিউইয়র্ক, এনওয়াই-১১৩৬০-তে অনুষ্টিত হয়। খবর বাপসনিউজ।

Picture

ছবিতে বাথেকে জাহাঙ্গীর কবির, দেলওয়ার মানিক, কংগ্রেসম্যান টম সুয়াজি ও হাকিকুল ইসলাম খোকনকে দেখা য়াচেছ।ছবি ঃ বাপসনিউজ।

এফডিআর ডেমোক্রেটিক ক্লাবের প্রেসিডেন্ট ওয়ারেন টায়বার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র কংগ্রেসের প্রভাবশালী কংগ্রেসম্যান টম সুয়াজি।

alt

শুভেচ্ছা বক্তব্য রাখেন সিডিসি প্রেসিডেন্ট চাক এপেক সভার প্রারম্ভে উপ¯ি’হ সবাইকে আšতরিক শুভেচছা জানান।বিশেষ অতিথি নিউইয়র্ক সিটি কাউন্সিল-১৯ ডিষ্ট্রিক এর কাউন্সিলম্যান পল এ ভ্যালন, নিউইয়র্ক ষ্টেট সিনেটর টবি এ্যান টাভিএসকী ।

alt

ছবিতে বাথেকে জাহাঙ্গীর কবির, সিনেটর টবি এ্যান টাভিএসকী, কাউন্সিলম্যান পল এ ভ্যালন, হাকিকুল ইসলাম খোকন ও দেলওয়ার মানিককে দেখা য়াচেছ।ছবি ঃ বাপসনিউজ।

এতে আমন্ত্রিত বাংলাদেশ কমিউনিটির প্রতিনিধি আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,সাবেক ব্যাংকার ও কমিউনিটি এক্ট্রিভিষ্ট দেলওয়ার মানিক, সংগঠক ও কমিউনিিট এক্ট্রিভিষ্ট জাহাঙ্গীর কবির ও সংগঠক ও কমিউনিিট এক্ট্রিভিষ্ট নাসির উদ্দিন।

alt

মূলধারার রাজনীতিক, সাংবাদিক, কবি, বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দসহ প্রায় শতাধিত অতিথি উপস্থিত ছিলেন। বাংলাদেশ প্রতিনিধিদের মূলধারায় অংশ নেয়ার জন্য ধন্যবাদ জানান নেতৃবৃন্দ। শেষে নৈশ ভোজে সবাইকে আপ্যায়ন করা হয়।


Add comment


Security code
Refresh