Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্কে জ্ঞানী ড.এম.এ. ওয়াজেদ মিয়ার ৭৬তম জন্ম বার্ষিকী উদযাপন

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮

হাকিকুল ইসলাম খোকন: বাপ্ নিউজ : নিউইয়র্ক থেকে :১৬ই ফেব্রুয়ারী ২০১৮ খৃষ্টাব্দে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বামী ও দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড.এম.এ. ওয়াজেদ মিয়ার ৭৬তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উদ্যোগে সন্ধ্যা ৭:০০ ঘটিকায় জ্যাকসন হাইট্স পালকি পার্টি সেন্টারে বিশেষ দোয়া এবং প্রয়াত ড: ওয়াজেদ মিয়ার বর্নাঢ্য জীবনের উপরে একটি সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

Picture

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে ড. সিদ্দিকুর রহমান বলেন, ‘২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশ হিসাবে গড়তে হলে আমাদের প্রত্যেককে ড. এম এ ওয়াজেদ মিয়ার মত সৎ মানুষ হতে হবে।’ তিনি বলেন, ‘দেশের জন্য বঙ্গবন্ধু পরিবারের যে আত্মত্যাগ, তা অনুসরণ করে আমাদের প্রত্যেকের উচিত সৎ জীবনযাপনের শপথ নেওয়া।’ড. এম এ ওয়াজেদ মিয়া দেশ ও মানুষের জন্য নিবেদিত প্রাণ হিসাবে কাজ করে গেছেন। তিনি ছিলেন একজন সৎ ও নির্মোহ ব্যক্তি। ক্ষমতার কেন্দ্রবিন্দুতে থাকার পরও তিনি কখনো ক্ষমতার অপব্যবহার করেননি। তার মত সুনাগরিকের বাংলাদেশে বড় প্রয়োজন।

alt

উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান সভা পরিচলনা করেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ .সভায প্রয়াত ড: ওয়াজেদ মিয়ার বর্নাঢ্য জীবনের উপরে একটি সংক্ষিপ্ত আলোচনা করেন সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন ব্যক্তিজীবনে তিনি একজন সৎমানুষ ছিলেন এবং ছিলেন সর্বজন শ্রদ্ধীয .সংক্ষিত সভা শেষে বিশেষ দোয়া করা হয় ,দোযা পরিচলনা করেন মওলানা সাইফুল ইসলাম সিদ্দিকী ।

alt

দোয়া মাহফিল ও আলোচনায় সভায অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহসভাপতি মাহাবুর রহমান ,সামসুউদ্দীন আজাদ, সংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ , মহিউদ্দীন দেওয়ান প্রচার সম্পাদক হাজী এনাম ,মুক্তিযাদ্ধা সম্পাদক মুজাহিদুল ইসলাম ,জাহাঙ্গীর হোসেন , সদস্য শাহানারা রহমান ,আব্দুল হামিদ , সিটি আওয়ামী লীগের যুগ্নসাধারন সম্পাদক নুরুল আমিন বাবু সহ সভাপতি শেখ আতিক , না্ন্টু মিয়া যুবলীগ নেতা শেখ জামাল হোসেন , এম আলমগীর সহ অঙ্গ-সংগঠন,সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।


Add comment


Security code
Refresh