Slideshows

http://bostonbanglanews.com/index.php/templates/gk_twn/images/images/banners/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মুক্তিযোদ্ধা ও কলামিষ্ট আবু জাফর মাহমুদের শয্যা পাশে কমিউনিটির নেতৃবৃন্দ

সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮

হাকিকুল ইসলাম খোকন , বাপসনিউজ : বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান সমিতির কেন্দ্রীয় চেয়ারম্যান, আন্তজার্তিক রাজনীতি বিশ্লেষক, বিশিষ্ট কলামিষ্ট ও মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ গত ২৪ জানুয়ারী বুধবার সন্ধ্যায় বুকে ব্যাথা অনুভব করলে জরুরী এষ্টোরিয়ার মাউন্ট সিনাই হাসপাতালে একদিন চিকিৎসার পর ২৫ জানুয়ারী বৃহষ্পতিবার রাতে ম্যানহাটানস্থ মাউন্ট সিনাই প্রধান হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে। মাউন্ট সিনাই হার্ট শাখায় ২০৬ নাম্বার রুমে তার চিকিৎসা করা হচ্ছে।খবর বাপসনিঊজ।


ছবির ক্যাপশন ঃ আবু জাফর মাহমুদ মাঝে হাসপাতালে হাকিকুল ইসলাম খোকন ও জনাব সারোয়ারকে দেখা যাচ্ছে। ছবি বাপসনিউজ।

আবু জাফর মাহমুদকে হাসপাতালে দেখতে গেছেন কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ। গত ২৫ জানুয়ারী মাইন্ড সিনাই হাসপাতালে তার শয্যা পাশে আমেরিকান প্রেসক্লাব অব  বাংলাদেশ অরিজিন সভাপতি ও বাপসনিউজ এডিটর সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সিপিএ জনাব সারোয়ারসহ অন্যান্য কমিউনিটির নেতৃবৃন্দ আবু জাফর মাহমুদকে দেখতে হাসপাতালে যান এবং চিকিৎসার খোঁজ খবর নেন।

তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সকলের প্রতি যারা হাতপাতালে গিয়ে দেখা করেছেন এবং টেলিফোনসহ বিভিন্নভাবে তার খোঁজখবর নিয়েছেন। তার পুরোপুরি সুস্থ হতে আরো বেশ কিছুদিন সময় লাগবে। তার সাথে যোগাযোগ ৬৪৬-৪১২-৮৭৪২।


Add comment


Security code
Refresh