Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

সালমান শাহ্ র হত্যার বিচারের দাবীতে আলতাব আলী পার্কে মানববন্ধন

বুধবার, ২৫ অক্টোবর ২০১৭

alt

উল্লেখ্য যে , জনপ্রিয় নায়ক সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনক হত্যাকাণ্ডের শিকার হন। প্রথমে এই হত্যাকান্ডকে আত্মহত্যা বলে চালিয়ে দিয়ে এর বিচার কাজকে বিলম্বিত করা হয় । কিন্তু সময়ের কালক্রমে ধীরে ধীরে এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রকাশিত হয় ।

Picture

ঘটনার অন্যতম আসামী রাবেয়া সুলতানা রুবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় নিজে খুনের সাথে সম্পৃক্ত বলে জবানবন্দি দিয়েছেন। তিনি আদালতের কাছেও জবানবন্দি দিতে প্রস্তুত রয়েছেন বলেও জানিয়েছেন; তাহলে আর সালমান হত্যাকারীদের গ্রেপ্তারে আইনি বাঁধা থাকার কথা নয়।

alt
মানব বন্ধনে বক্তাদের বক্তব্যে এই সব তথ্য জানানো হয় । বক্তারা যতদ্রুত সম্ভব রুবিকে দেশে ফিরিয়ে এনে আদালতের মাধ্যমে তার জবানবন্দি রেকর্ড করত আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।এই মধ্যে বক্তব্য রাখেন প্রয়াত নায়ক সালমান শাহর মা নীলা চোধুরী, মামা আওরঙ্গজেব বুলবুল , ছোটভাই শাহরিয়ান চৌধুরী বিল্টু ,নজরুল ইসলাম ভাষন , ডালিয়া লাকুরিয়া,শামসুল জাকি স্বপন, হুমায়ুন খান , প্রিন্স শাহেদ ,আজাদ খান , ফরিদা , সালমা, শিপার রহমান , মজিদ রহমান , রেহা আহমেদ , মোহাম্মদ মঈনুল ইসলাম , পিনাক রহমান প্রমুখ।


Add comment


Security code
Refresh