Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

দেশের আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার ব্যর্থ ...... আ স ম আবদুর রব

সোমবার, ২৬ অক্টোবর ২০১৫

আয়েশা আক্তার রুবি,বাপসনিঊজ: জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন,দেশের আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার ব্যর্থ। গত কয়েক দিনের মধ্যে দুইজন বিদেশী হত্যা, পীর হত্যা,খৃষ্টান ধর্মযাজক হত্যার চেষ্টা, ঘরের ভিতর স্বামী-স্ত্রীকে জবাই করে  হত্যা, পুলিশের এস আই হত্যা, শিয়া সম্প্রদায়ের তাজিয়া মিছিলের প্রস্তুতিকালে বোমা হামলা সহ অসংখ্য হত্যাই সরকারের নিয়ন্ত্রনহীনতার পরিচায়ক। কোন গণ বিচ্ছিন্ন সরকারই আইন শৃংখলা নিয়ন্ত্রন করতে পারেনা। এ সরকারও পারছেনা। এ থেকে মুক্তির একমাত্র পথ হলো জনগনের ভোটাধিকার নিশ্চিত করা এবং পার্লামেন্টের উচ্চ কক্ষ গঠন করে সেখান থেকে নির্বাচনকালীন সরকার গঠন করে স্থানীয় সরকার নির্বাচনের আগেই জাতীয় সংসদ নির্বাচন প্রদান করা।খবর বাপসনিঊজ।  
জনাব রব তাঁর বক্তব্যে, আগামী ৩০ অক্টোবর ২০১৫, শুক্রবার, জাতীয় প্রেসক্লাব মিলতায়তনে অনুষ্ঠিতব্য জেএসডি’র প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় স্বাধীন বাংলা নিউক্লিয়াস, স্বাধিকার ও স্ব^াধীনতা আন্দোলন এবং জেএসডি’র প্রতিষ্ঠা থেকে এ পর্যন্ত  আন্দোলন সংগ্রামের পথ পরিক্রমায় সকল শহীদ ও প্রয়াত নেতা সংগঠকদের পরিবারবর্গ, দলের সাবেক নেতা সংগঠক সহ সর্বস্তরের জনগনকে অংশগ্রহনের আহবান জানিয়েছেন।  
আজ ২৪ অক্টোবর,শনিবার, বিকেল ৪টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে জেএসডি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির সভায় জনাব রব এ সকল কথা বলেন। জেএসডি সাধারন সম্পাদক ও  প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক জনাব আবদুল মালেক রতন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন এম এ গোফরান,্রএস এম আনছার উদ্দিন, মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা, কাজী আবদুস সাত্তার, জাহাঙ্গীর আলম,এস এম রানা চৌধুরী প্রমুখ।


Add comment


Security code
Refresh