Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বোস্টনে বেইনের নতুন কমিটি: তামান্না সভাপতি, নুমান সম্পাদক

সোমবার, ০৭ ডিসেম্বর ২০১৫

বাপ্ নিউজ যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ ইংল্যান্ড (বেইন)-এর নির্বাচনে তামান্না করিম পুনরায় সভাপতি ও নুমান চৌধুরী সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সাম্প্রতি বেইনের এ নির্বাচনে একমাত্র প্যানেল জমা পড়ায় তামান্না-হেলাল-নুমান পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।তামান্না-হেলাল-নুমান পরিষদের (২০১৬-১৭ কার্যকাল) নির্বাচিত সদস্যরা হলেন-সভাপতি তামান্না করিম, সহ-সভাপতি কাজী হেলাল, সাধারন সম্পাদক নুমান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক পলা করিম, সহ-সাংস্কৃতিক সম্পাদক ফাল্গুনী বড়ুয়া, প্রচার সম্পাদক আতাউর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক রোকেয়া জামান এলিজা, ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম রনি, সমাজকল্যাণ সম্পাদক দিপন বড়ুয়া এবং নির্বাহী সদস্য হিসেবে কাওসার আহমে,পঙ্কজ দাস, লিপি চৌধুরী, রবিন দাস ও রেফায়া জামান প্রিয়া নির্বাচিত হয়েছেন। তবে কোষাধ্যক্ষ পদে কোন মনোনয়ন জমা না পড়ায় এ পদটি স্থগিত রয়েছে।
এবারের নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন রেজাউল করিম, বদরুল আলম সানী ও শাহেদ মজুমদার।

বেইনের ২০১৪-১৫ কার্যকালেও তামান্না-আলম-শাহীন পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। তবে অনেকের মতে এবারের প্যানেলও যোগ্য বলেই তাদের বিপক্ষে অন্য কেউ প্যানেল দেওয়ার সাহস দেখায়নি। তাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাদের এই পরিষদ নির্বাচিত হন।বেইনের কাছে বোস্টনের বাংলাদেশি কমিউনিটির লোকজন অনেক আশাবাদী। সেই মোতাবেক তারা প্রবাসীদের জন্য শুধু বিনোদনই নয়, পাশাপাশি সকল প্রকার কল্যাণমুলক কাজে নিয়োজিত থাকবেন বলে বোস্টনবাসী আশা করছেন।এদিকে, বেইনের প্রথম মহিলা সভাপতি হিসেবে তামান্না করিম পুনরায় নির্বাচিত হওয়ায় তাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন অনেকেই।
পুনঃনির্বাচিত হবার প্রতিক্রিয়ায় বেইনের সভাপতি তামান্না করিম বলেন, প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা গত দু’বছর যেভাবে বেইনের পরিষদকে পরিচালনা করে এসেছি, আশা করছি আগামী দিনেও একই ভাবে সবার সহযোগিতা আমরা এগিয়ে যাব। প্রবাসীদের সহযোগিতা ছাড়া এ বৃহৎ সংগঠনটিকে পরিচালনা সম্ভব নয়। সবার সহযোগিতা ও অনুপ্রেরণাই আমাদের পথ চলা। এজন্য তিনি সকলের সহানুভুতি ও সাহায্য কামনা করেন।


Add comment


Security code
Refresh