Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্কে মতবিনীময় সভা প্রবাসী লেখক এম ইসলাম মাসুদের

বুধবার, ০২ মার্চ ২০১৬

alt

নিউইয়র্কের বিশিষ্ট কমিউনিটি লিডার ও লেখক আলী হাসান কিবরিয়া অনুর উপস্থাপনা ও পরিচালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় প্রবাসের লেখক ,সাংবাদিক ,কবি সংগঠক ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন। খবর বাপসনিঊজ।

Picture


প্রবাসী লেখক এন ইসলাম মাসুদ-এর ৪টি উপন্যাস-রাকিবের মৃত্যু, মেঘে ঢাকা চাঁদ, একটি মৃত্যু ও বোরকা এবং রাহেলার নতুন বাড়ি আমেরিকায় নিয়ে আলোকপাত করা হয়। প্রবাসের বিশিষ্ট জনদের মাঝে মতবিনীময় সভায় বক্তব্য রাখেন বাকসুর সাবেক জিএম ড. প্রদীপ রঞ্জন কর, সাপ্তাহিক প্রবাস প্রধান সম্পাদক ওয়ালিউল আলম , আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, ও সাধারন সম্পাদক হেলাল মাহমুদ,আই অন বাংলাটিভি পরিচালক রিমন ইসলাম, কবি কাউসার মোমিন, সাংবাদিক মোজাহিদ আনসারী প্রমুখ সহ আরো অনেকে।

alt

এম ইসলাম মাসুদ গত ২৭ ও ২৮ ফেব্রুয়ারী মুক্তধারা ফাউন্ডেশন ও বাঙ্গালী চেতনা মঞ্চ আয়োজিত ২ দিন ব্যাপি নিউইয়র্কে অনুষ্টিত আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে স্বারক গ্রন্থ মেলায় অংশ নেন। এবং মেলা শেষে প্রবাসীদের সাথে মতবিনিময়ে অংশ নেন। তিনি মতবিনিময় সভায় সবাইকে ধন্যবাদ জানান।য়তনি বলেন , নিউইয়র্কে আসলে মনে হয় ঢাকায় অবস্থান করছি। তিনি তার প্রকাশিত উপন্যাসের উপর আলোকপাত করেন ।তিনি আরিজোনাতে একটি  সাহিত্য আসরে প্রবাসীদের আমন্ত্রণ জানান । শেষে নৈশভোজের মাধ্যমে সঅনুষ্টানের সমাপ্তি ঘটে। 


Add comment


Security code
Refresh