Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

সাংবাদিক শাহানার দুর্ঘটনায় দাঁত ভেঙ্গে গেছে

শনিবার, ০৫ মার্চ ২০১৬

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ: মহান ভাষা দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন আয়োজিত নিউইয়র্কের এষ্টোরিয়ার এনটিভি ভবনে অনুষ্টিত একুশের অনুষ্টানে ভবনের দরজায় ধাক্কা লেগে গুরুতর আহত হয়েছেন টিভি সাংবাদিক সৈয়দা লুৎফা শাহানা। খবর বাপসনিউজ।

alt

২০ ফেব্রুয়ারী ,শনিবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনসহ প্রবাসের বিভিন্ন সংগঠনের সম্মিলিত উদ্যোগে আয়োজিত এনটিভি ভবনের অনুষ্টানে ঢুকতে গিয়ে মিলনায়তনের কাঁচের দরজায় তিনি ধাক্কা খান। দরজার শক্ত কাচটি তিনি আলো-আঁধারেতে লক্ষ্য করতে পারেনি। প্রচন্ড আঘাতে তার সামনের দুটি দাঁত ভেঙ্গে মাটিতে পড়ে যায়। মুখ দিয়ে তখন রক্ত ক্ষরণ হতে থাকে । তিনি দ্রুত ওয়াশ রুমে গিয়ে রক্ত নিয়ন্ত্রণে আনেন। একটি ভাঙ্গা দাঁত তিনি মেঝেতে কুড়িয়ে পেলে ও অপরটি পাননি। বর্তমানে তিনি চিকিৎসা ধীন রয়েছেন বলে জানাগেছে। নিউইয়র্ক প্রবাসী সাংবাদিক লুৎফা শাহানা ঢাকায় একুশে টিভি, দিগন্ত টিভি ও বৈশাখী টিভিতে সাংবাদিকতা করেছেন । একুশে টিভিতে তিনি যুগ্ম বার্তা সম্পাদক ও দিগন্ত টিভিতে বার্তা সম্পাদক হিসাবে কর্মরত ছিলেন।

alt

ছবিতে গত বছর ২২ মে ২০১৫ সালে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পিএম-৬৯ অডিটরিয়ামে অনুষ্ঠিত মুক্তধারার বইমেলার একটি ষ্টলে সাংবাদিক সৈয়দা লুৎফা শাহানাকে দেখা যাচ্ছে -আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন এর সাথে। ছবিঃ বাপসনিউজ। 


Add comment


Security code
Refresh