Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

জেএসডি ষ্টিয়ারিং কমিটি’র সভার প্র¯তাব ঃ মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সকল গুপ্ত হত্যার তথ্য থাকলে এত লোক হত্যা হলো কিভাবে

রবিবার, ১২ জুন ২০১৬

আয়েশ আক্তার রুবি,বাপসনিউজ:জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি ষ্টিয়ারিং কমিটির সভার প্র¯তাবে বলা হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী যখন বলেন সকল গুপ্ত হত্যার তথ্য আছে তাহলে তাদের আগে থেকেই গ্রেপ্তার না করে এত লোক হত্যার সুযোগ করে দেয়া হলো কেন তা জনগণের নিকট দুর্বোধ্য। সুপ্রীম কোর্টের রায় মোতাবেক বিনা পরোয়ানায় গ্রেপ্তার না করা এবং যেনতেনভাবে রিমান্ডে না নেয়ার আদেশ দেয়ার পরও গত দুই দিনে ৩ হাজারেরও বেশী মানুষ গ্রেপ্তার করা হলো কিভাবে? আমরা জঙ্গী, সন্ত্রাসী ও খুনিদের গ্রেপ্তার ও বিচার চাই তবে তা অবশ্যই আইন ও হাইকোর্ট-সুপ্রীম কোর্টের রায় মোতাবেক হতে হবে।খবর বাপসনিঊজ ।
গত ১২ জুন বিকেল ৪টায় দলের সভাপতির উত্তরাস্থ বাসভবনে অনুষ্ঠিত সভায় এ প্র¯তাব গ্রহণ করা হয়। জেএসডি সভাপতি আ স ম আবদুর রব এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক  আবদুল মালেক রতন, সিনিয়র সহ-সভাপতি  এম এ গোফরান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আতাউল করিম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক  সিরাজ মিয়া, সহ-সভাপতি মিসেস তানিয়া ফেরদৌসী, সাংগঠনিক সম্পাদক  এস এম আনছার উদ্দিন।


Add comment


Security code
Refresh