Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতাদের সাথে ই.ইউ আওয়ামী লীগের মত বিনিময়

বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০১৬

বাপ্ নিউজ : ঢাকা থেকে : সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক , পরিশ্রমী সংগঠক জনাব এম , এ গনির নেতৃত্বে ইউরোপিয়ান আওয়ামী  লীগের  বিভিন্ন দেশের নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কর্নেল (অব) ফারুক খান এর সাথে এক মত বিনিময় সভা গত বুধবার তার বাসভবনে অনুষ্ঠিত হয়। ইউরোপ এর বিভিন্ন দেশের  আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম তুলে ধরেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এম এ গনি।  জনাব ফারুক খান বিভিন্ন দেশের সাংগঠনিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি সাংগঠনিক ভাবে আরো শক্তিশালী করণে পরামর্শ প্রদান করেন। তিনি বলেন ,জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সকল এক সাথে কাজ করার আহবান জানান। নেতারা বলেন সবাই এক সাথে নিজ নিজ অবস্থান থেকে দেশের জন্য কাজ করলে কোন অপশক্তি দেশের অগ্রযাত্রা ব্যাহত করতে পারবে না। ডেনমার্ক আওয়ামী লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ডাঃ বিদ্যুৎ বড়ুয়া  ডেনমার্কের  বিখ্যাত "লিটল মারমেইড " এর রেপ্লিকা শুভেচ্ছা  স্মারক হিসাবে  জনাব ফারুক খান কে প্রদান করেন।

Picture

আবার বুধবার সন্ধ্যায়   সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতৃবৃন্দ  ঢাকায়  বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে সভাপতি  মণ্ডলীর সদস্য, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদেরের সাথে মতবিনিময় করেছেন । এ সময় আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক জনাব আব্দুস সোবহান গোলাপ ,সদস্য এস এম কামাল হোসেন সহ কেন্দ্রিয় নেতারা উপস্থিত ছিলেন ।   সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা এম এ গনির নেতৃত্বে  এ মতবিনিময় সভায় তিনি  ইউরোপের বিভিন্ন দেশের নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ ইউরোপের প্রবীণ নেতা জনাব এম এ গনি  এর সাংগঠনিক সক্ষমতা এর কথা উল্লেখ করে প্রবাসে আওয়ামী লীগের শক্তিশালী করণে তার ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।  বঙ্গ বনধু এর আদর্শের  ও শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশে  সন্ত্রাস  ও  জঙ্গি বিরোধী কার্যক্রমে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহবান জানান  কেন্দ্রীয় নেতৃবৃন্দ আহবান জানান । এছাড়া ১/১১ পরবর্তী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে প্রবাসী আওয়ামী লীগের কার্যক্রম এর  কথা স্মরণ করেন।
সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এম , এ, গনি ছাড়াও এসময় উপস্থিত ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া , সহ সভাপতি ইকবাল হোসেন মিঠু ,হিল্লোল বড়ুয়া ,সুইডেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. ফরহাদ আলী খান , নরওয়ে আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন মজুমদার , স্পেন আওয়ামী লীগের রিজভী আলম , হল্যান্ড আওয়ামী লীগের শাহাদাত হোসেন  তপন ,ফ্রান্স আওয়ামী লীগের মোহাম্মদ আতিকুজ্জামান , দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের  কাজী শাহ আলম , সুইডেন আওয়ামী লীগের শাহ  আলম।  ডেনমার্ক আওয়ামী লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ডাঃ বিদ্যুৎ বড়ুয়া  ডেনমার্কের  বিখ্যাত "লিটল মারমেইড " এর রেপ্লিকা শুভেচ্ছা  স্মারক হিসাবে  বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় অফিসের জন্য জনাব ওবায়দুল  কাদের এর কাছে  প্রদান করেন।


Add comment


Security code
Refresh