Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

'অভিনয় করতে এসে বুঝতে পারলাম নাটকের পরিবেশেও ঝামেলা আছে'

সোমবার, ২৯ আগস্ট ২০১৬

বাপ্ নিউজ : জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর মিডিয়ায় সব সময়ই কম কাজ করতেন। মডেলিং ও মিউজিক ভিডিও নিয়মিত করলেও নাটকে তিনি ছিলেন একেবারে অনিয়মিত। তবে গত বছর থেকে তুলনামূলকভাবে নাটকে বেশি অভিনয় করেছেন তিনি। মডেলিংয়ের মতো অভিনয়ও রপ্ত করে নিয়েছিলেন সুজানা। তবে নাটকে বেশি অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে সুজানা জাফর বলেন, ‘নাটকে যেহেতু আগে আমি কাজ করতাম না, তাই নাটকের পরিবেশ সম্পর্কে আমার তেমন ধারণা ছিল না। কিন্তু অভিনয় করতে এসে বুঝতে পারলাম, নাটকেও রয়েছে অনেক ঝামেলা। তাই সিদ্ধান্ত নিয়েছি, পরিচিত ভালো পরিচালক ও গল্প ছাড়া নাটকে কাজ করব না। সবার আগে সুন্দর পরিবেশ প্রয়োজন।’

এবার ঈদের জন্য সুজানা জাফর একটি ধারাবাহিক নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছিলেন। ‘রিদম অব লাইফ’ ধারাবাহিক নাটকে সংগীতশিল্পী শাফিন আহমেদের সঙ্গে অভিনয় করেছেন। অন্যদিকে অভিনয়শিল্পী তৌকীর আহমেদের সঙ্গে ‘চট্টো মেট্রো’ শিরোনামের একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন তিনি। সকাল আহমেদ পরিচালিত টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছিলেন সাদিয়া জাহান প্রভা।

রমজানে কাজ কম করেন বলেই ঈদের অনেক ভালো নাটকেরও প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলে জানান সুজানা। বর্তমানে তিনি সমাজসেবামূলক বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।



Add comment


Security code
Refresh