Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

শোভনের গানে অামেরিকান মডেল

বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০১৬

হাকিকুল ইসলাম খোকন,মো:নাসির,ওসমান গনি,সুহাস বডুয়া,বাপসনিঊজ:বাংলাদেশের ছেলে শোভন। গায়ক হিসেবে বেশ জনপ্রিয় ইউএসএ’র ফ্লোরিডাতে। প্রবাসী বাংলাদেশিদের পাশপাশি প্রবাসী ভারতীয়দের কাছেও তিনি জনপ্রিয় এক নাম। সেখানে একই মঞ্চে কুমার শানু, উদিত নারায়ণ, শঙ্কর এহসান, অলকা ইয়াগনিক, অনুরাধা পাড়োয়াল, অরিজিত সিং ও আরো অনেকে সঙ্গেই একমঞ্চে গান করেছেন।

ফ্লোরিডাতে বাংলা গানের পাশাপাশি ইংরেজী ও হিন্দি গান পরিবেশন করেও শ্রোতাদের মুগ্ধ করে রাখেন তিনি। প্রবাসী এই শিল্পী এবার নিজের দেশে গান নিয়ে হাজির হয়েছেন শ্রোতাদের সামনে। জি সিরিজ থেকে তার গাওয়া বাংলা গান ও গানের একটি ভিডিও বের হয়েছে। গানটির শিরোনাম ‘যাবে কি হেঁটে একসাথে’।

Picture

মাহীর লাবীব মিতুলের কথায় এই গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন তানভীর আহমেদ রসি। এই গানে শোভনের সঙ্গে অামেরিকান স্বনামধন্য মডেল অ্যালেকজাণ্ডার প্যাস্কোও অংশ নিয়েছেন। গানটি জি সিরিজের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে।

এই গান ও ভিডিও নিয়ে শোভন বলেন, ‘আমি ইউএসএ তে বসবাস করি বলে সেখানকার প্রফেশানাল মডেল নিয়ে কাজ করেছি। ভবিষ্যতে বাংলাদেশের প্রফেশানাল মডেলদের নিয়ে কাজ করবো। তবে আমি বিদেশি মডেল গানে ব্যাবহার করলেও তাকে শাড়ি পরিয়ে আমার দেশের সংস্কৃতিকে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।’

শোভন পাম্প বীচ স্ট্যাট কলেজে মিডিয়া ও ব্রডকাস্টিং বিষয়ের ছাত্র। সে দেশের চলচ্চিত্র প্রযোজক সৈয়দ কবীর আনোয়ারের ছেলে এবং ক্রিকেট ব্যাক্তিত্ব রকিবুল হাসানের ভাগিনা।


Add comment


Security code
Refresh