Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

জেএসডি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ০১ নভেম্বর ২০১৬

তৃতীয় রাজনৈতিক শক্তি গড়ে তোলার প্রত্যয় নিয়ে এবারের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হবে - আ স ম আবদুর রব

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি জনাব আ স ম আবদুর রব বলেছেন, গণতন্ত্র ও জনগনের স্ব-শাসন প্রতিষ্ঠায় দুই জোটের রাজনীতি অসার প্রমানিত হয়েছে। তাই বিভিন্ন উদার গণতান্ত্রিক ও বাম রাজনৈতিক শক্তি, পেশাজীবী ও সুশীল সমাজকে নিয়ে তৃতীয় রাজনৈতিক শক্তি গড়ে তোলার প্রত্যয় নিয়ে আগামী ৩১ শে অক্টোবর জেএসডি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হবে। হত্যা, ধর্ষণ, লুটপাট, ঘুষ, দুর্নীতিমুক্ত দেশ গঠনেও তৃতীয় রাজনৈতিক শক্তি গড়ে তোলার কোন বিকল্প নাই। জনাব রব বিশে^র সেরা ম্যানগ্রোভ ফরেষ্ট সুন্দরবন রক্ষার্থে অবিলম্বে রামপাল থেকে কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র দুরে কোথাও সরিয়ে নেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন।

alt
জেএসডি সাধারন সম্পাদক জনাব আবদুল মালেক রতন বলেন, দেশে নারী ও শিশুর প্রতি সহিংসতা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। বাবা মা সন্তানকে ও সন্তান বাবা মাকে হত্যা করছে। এ অবস্থা পরিবর্তনের জন্য আইনী ব্যবস্থা গ্রহনের সাথে সাথে সামাজিক ও রাজনৈতিক নীতি-নৈতিকতার উন্নয়ন নিশ্চিত করতে হবে।
আজ  বিকেল ৪টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির সভায় নেতৃবৃন্দ এ সকল কথা বলেন।
প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক জনাব এম এ গোফরানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরও বক্তব্য রাখেন জনাব আতাউল করিম ফারুক, জনাব মো: সিরাজ মিয়া, মিসেস তানিয়া ফেরদৌসী, জনাব শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।


Add comment


Security code
Refresh