Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

সাংবাদিক খোকন ও কবি সালেহ এবং কটিয়াদিনিউজ সম্পাদক রুবিকে বিধায় সংবর্ধনা

সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬

বাপসনিউজ ঢাকা : আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি , আন্তজার্তিক বার্তা সংস্থা বাপসনিউজ  এডিটর, যুক্তরাষ্ট্র প্রবাসী মুলধারার রাজনীতিক,সাংবাদিক ও এক্টিভিষ্ট হাকিকুল ইসলাম খোকন , কবি ও কলামিষ্ট এবিএম সালেহউদ্দিনের ঢাকা আগমন উপলক্ষে এবং কটিয়াদিনিউজ ডটকম  সম্পাদক ও হাকিকুল ইসলাম খোকনের সহধর্মিনীর যুক্তরাষ্ট্রে যাত্রা উপলক্ষে এক ডিনার পার্টি ও সংবর্ধনার আয়োজন করেন বিশিষ্ট রাজনীতিবিদ, গ্রন্থ প্রনেতা, চিত্র পরিচালক ও নির্মাতা এম জসীম উদ্দীন তাঁর ঢাকা পরীবাগস্থ ভবনের কনফারেন্স রুমে তাঁর পক্ষে সংবর্ধনার আয়োজন করেন প্রবীন সাংবাদিক লেখক, নাট্যকার, জসীম উদ্দীন-এর উপদেষ্টা ও “ঞযব অসৎরপধহ উৎবধস” চলচ্চিত্রের সমন্বয়কারী প্রফেসর কামরুল হাসান বাবলু।খবর বাপসনিঊজ।গত ২৯ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৭টায় জসীম উদ্দীনের পরীবাগস্থ ভবনের অতিথিদের অভ্যার্থনা জানান এবং আয়েশা আক্তার রুবিকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। এ সময় অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী এজাজ আহমদ, ঢাকার বিশিষ্ট সংগঠক আব্দুল হাই চৌধুরীসহ বিশিষ্ট জন। সংবর্ধনা অনুষ্টানটি সার্বিক সমন্ময় করেন কমিউনিটি এক্টিভিষ্ট হাবিবুর রহমান।

alt 

হাকিকুল ইসলাম খোকন, এবিএম সালেহউদ্দীন এবং আয়েশা আক্তার রুবি তাদের সম্মানে এ আয়োজনের জন্যে আমেরিকার আলোচিত গ্রন্থ প্রনেতা এম জসীম উদ্দীনকে ধন্যবাদ জানান।তার ঢাকার ভবনে লাইব্রেরী ও চিত্রকলা পরিদর্শন করে তার প্রসংশা করেন। শেষে রকমারী আয়োজনে নৈশ ভোজে  অতিথিদের আপ্যায়ন করেন।
উল্লেখ্য, হাকিকুল ইসলাম খোকন, এবিএম সালেহ  উদ্দীন কুয়ালালামপুরে অনুষ্টিত বাংলাদেশ গ্লোবাল সামিটে যোগদান শেষে ঢাকায় আসেন এবং ৩০ নভেম্বর মঙ্গলবার আয়েশা আক্তার রুবিসহ নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। এ সময় তাদের ঢাকা হযরত শাহজালাল আন্তজার্তিক বিমান বন্দরে ইয়াসমিন আহমেদ, লাকী,রিয়েল, নিপা ও খাদিজাতুল কুবরা রুমা এবং বিভিন্ন রাজনীতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিশিষ্ট জনরা বিদায় জানান।


Add comment


Security code
Refresh