Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্কে মেগা ষ্টারের থার্টি ফাষ্ট নাইট উদযাপন

সোমবার, ০২ জানুয়ারী ২০১৭

alt

হাকিকুল ইসলাম খোকন, আয়েশা আক্তার রুবি বাপসনিউজ ঃ প্রবাসের সুপরিচিত সাংস্কৃতিক ও বিনোদন সংগঠন “মেগা ষ্টার নাইট”-এর উদ্যোগে থার্টি ফাষ্ট নাইট উদযাপিত হয় ৩১ ডিসেম্বর শনিবার রাত ৮টায় নিউইয়র্কের ১৪৮-১৫ হিলসাইট এভিনিউ, নিউইয়র্ক, এন ওয়াই  ১১৪৩২-এর ষ্টার পার্টি হলে । খবর বাপসনিঊ।

alt
মেগাষ্টার –এর অন্যতম সংগঠক লিটন চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

alt
মেগাষ্টারের সংগঠক বৃন্দের মাঝে লিটন চৌধুরী ,সংগীত শিল্পী হাফিজুর রহমান হাফিজ, সংগীত শিল্পী সেলিম ইব্রাহিম এবং হেলালুর রহমান হেলালের তত্ত্বাবধানে অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী চন্দন চৌধুরী এবং প্রবাসের জনপ্রিয় শিল্পীদের মাঝে কামরুজ্জামান বকুল শামীম সিদ্দিকী,চন্দ্রা রায়, আবজল হোসেন ,কনক,মৌ,শুভ,প্রিন্স,রুবি, শিল্পী দম্পত্তি সেলিম ইব্রাহিম ও রুবিনা শিল্পী এবং হাফিজুর রহমান হাফিজ প্রমুখ।

alt

অতিথিদের মাঝে বক্তব্য রাখেন ইমিগ্রেশন আইনজীবি প্রবাসের বিশিষ্ট সমাজসেবক নাসরিন আহমেদ ।

alt

অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি, বোষ্টনবাংলানিউজ.কম, কটিয়াদিনিউজ.কম প্রধান সম্পাদক, বাপসনিউজ এডিটর এবং যুক্তরাষ্ট্রের মুলধারায় পুরস্কার বিজয়ী সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও কটিয়াদিনিউজ ডটকম সম্পাদক এবং এক্টিভিষ্ট আয়েশা আক্তার রুবি ।

alt

সংগীত শিল্পীদের মাঝে উপস্থিত ছিলেন জিনাত রেহানা রতœা ও রিনা চৌধুরী , সাহিত্যিক সাংবাদিক লেখক সহ প্রবাসের বিশিষ্ট ব্যক্তিবর্গ ডিজে অপন-এর মিউজিকের তালে তালে নিত্য ও সংগীতানুষ্ঠানের মাধ্যমে ভোর রাত ৪টায় অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

alt
অনুষ্ঠানে রকোমারি আয়োজনে নৈশ্য ভোজে সবাইকে আপ্যায়ন করা হয়।


Add comment


Security code
Refresh