Editors

Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

২০১৯ সালে নির্বাচনে যুক্তরাষ্ট্র আ: লীগ শক্তিশালী ভূমিকা পালন করবে কার্যকরী সভায সিদ্ধান্ত

বুধবার, ২৫ জানুয়ারী ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,ওসমান গনি,সুহাস বডুয়া,হেলাল মাহমুদ,আব্দুল হামিদ :বাপ্ নিউজ : নিউইয়র্ক :-গত ২২ জানুয়ারী রবিবার নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টার এ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যকরী কমিটির অনু্ষ্ঠিত হয় । উক্ত সভায সভাপতিত্ব করেন যুক্তরাস্ট্র আওয়ামী লীগের সভাপতি ডক্টর সিদ্দিকুর রহমান এবং সভা সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ. সভায় কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয ।

alt

সভার শুরুতে দিক নির্দশনা মুলক ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ডক্টর সিদ্দিকুর রহমান. তিনি বলেন… যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ একটি বড পরিবার ভুল বুঝাবুঁঝি হতে পারে এটাই স্বাভাবিক ঘটনা . আজ থেকে আমরা সবকিঁছু ভুলে কি ভাবে ২০১৯ সালে নির্বাচনে জয়লাভ করা যায সেই বিষয নিয়ে আমাদের আলোচনা করার দরকার ।তিনি আরো বলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বা কোন সহযোগী সংগঠনের কোন নেতা যদি ফেইসবুক ও মিডিয়ায সংগঁঠন বিরোধী কোন কাজ করেন অথবা কেউ গালি দেয় তাহলে তাকে দল থেকে বের করে দেওয়া হবে।

alt

আমি কোন ভেদাভেদ দেখতে চাই না । তিনি বলেন আমি মানুষ ভুল আমারো হতে পারে । সেই দিকে লক্ষ্য রেঁখে সব ভুলে আসুন আমরা সবাই মিলে জননেত্রীর হাত কে শক্তিশালী করি । সভাপতির বক্তব্যের পর একে একে সবাই বক্তব্য রাখেন। সভায বক্তারা সভাপতি কে ধন্যবাদ দেন । কার্যকরী কমিটির মিটিং আহবান করার জন্য ।

alt

সভায সবার মতামতের ভিত্তিতে কিছু সিদ্ধান্ত গ্রহন করেন । সিদ্ধান্ত গুলি হল …….২০১৯ সালে জাতীয নির্বাচনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ শক্তিশালী ভূমিকা পালন করবে কার্যকরী সভায সকলের ঐক্যমতে সিদ্ধান্ত গ্রহন করা করেন। পাশাপাশি সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড প্রচার-প্রচারনা চালানোর জন্য একটি বিশেষ প্রতিনিধি দল গঠনের লক্ষ্যে সবাই কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সিদ্ধান্ত গৃহিত হয় ।

alt

এছাড়াও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ কে আরো কিভাবে শক্তিশালী করা যায এই লক্ষে বিভিন্ন কর্মসুচী গ্রহন করা করেন। এবং অন্যান্য অঙ্গরাজ্যের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ করে সম্মলন মাধ্যমে নতুন কমিটি করা । সভায কার্যকরী কমিটির সবাই দলের ঐক্যের উপর বেশী গুরুত্ব দিয়ে জননেত্রীর শেখ হাসিনা হাত কে শক্তিশালী করে আবারো প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চান।


Add comment


Security code
Refresh