Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

‘এক কোটি টাকা’ নিয়ে ব্যস্ত পারভেজ

শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০১৭

বিনোদন প্রতিবেদক :‘এক কোটি টাকা’ নিয়ে ব্যস্ত পারভেজ ‘এক কোটি টাকা’ নিয়ে ব্যস্ত পারভেজবিনোদন প্রতিবেদক : কথাশিল্পী এবং অভিনয় শিল্পী পারভেজ আক্তার প্রথম চলচিত্রে অভিনয়ে করছেন। খ্যাতিমান পরিচালক ছটকু আহমেদ পরিচালিত “এক কোটি টাকা’। ছোটবেলা থেকে পারভেজের অভিনয়ের দিকে ঝোক বেশি। তারই ধারাবাহিকতায় ১৯৯৬ সালে পড়াশুনা করতে ঢাকায় আসেন। পড়াশুনার পাশাপাশি থিয়েটারে যুক্ত হন তিনি।

‘এক কোটি টাকা’ নিয়ে ব্যস্ত পারভেজ১৯৯৭ সালে বিটিভির ‘গোধূলীয়া’ নাটকে অভিনয় করেন। এরপর প্রায় নিয়মিত একের পর এক খন্ড নাটক, ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পাচ্ছেন।

এছাড়াও বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থায়ও কাজ করছেন জনপ্রিয় এই অভিনয় শিল্পী। পাশাপাশি লিখে যাচ্ছেন উপন্যাস। এবার কলকাতা বইমেলা এবং একুশের মেলায় তার ২টি উপন্যাস বের হচ্ছে।

সিনেমায় প্রথম অভিনয় সম্পর্কে জনপ্রিয় অভিনয় শিল্পী পারভেজ বলেন, টিভি এবং মঞ্চ থেকে তো কিছুটা ভিন্ন। সেই কথা ভেবেই একটু সিরিয়াস হতে হচ্ছে। তবে আমি শিল্পী সব ধরনের মাধ্যমেই অভিনয় জানতে হয়। আশাকরি আমার দর্শক ও ভক্তদের ভালবাসায় আমি চলচিত্রেও তাদের ভাল অভিনয় করে তাদের মন জয় করতে পারবো। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।


Add comment


Security code
Refresh