Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ইতালির নাপলিতে খুলনা কল্যাণ সমিতির অভিষেক

বুধবার, ০১ মার্চ ২০১৭

ইসমাইল হোসেন স্বপন, বাপ্ নিউজ : ইতালি থেকে : ইটালির নাপলিতে অভিষেক হলো বৃহত্তর খুলনা কল্যাণ সমিতির। স্থানীয় সময় রবিবার বিকেল ৫টায় শুরু হয় এ অভিষেক অনুষ্ঠান। বৃহত্তর খুলনা কল্যাণ সমিতির সভাপতি বশির আহম্মেদের  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিলানের বিশিষ্ট  ব্যবসায়ী আব্দুল্লাহ আল মামুন।

এ  ছাড়া উপস্থিত ছিলেন রোম থেকে আগত কমিউনিটি ব্যক্তিত্ব হাসান ইকবাল, নাপলি অ্যাসোসিয়েশনের নির্বাচিত সভাপতি জয়নাল হাজারি, অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ নাপলির সভাপতি নাদিম বেপারি, কমিউনিটি নেতা, কুদ্দুস হাওলাদার, জয়নাল আবেদিন, শেখ জাহাঙ্গীর আলম, ফারুক হাসান, আলি ইসলাম, মিজানুর রহমান বাচ্চু,কাজি আল আমিন, বৃহত্তর কুমিল্লার সভাপতি মনিরুল হক, খেলাঘর সভাপতি সোহেল মাহমুদ প্রমুখ।

Picture

বক্তারা বলেন, সংগঠন এমন একটা প্লাটফর্ম যেখানে মানুষের ভালোর জন্য কাজ করা হয়। প্রবাসে কারো মৃত্যু হলে তাকে বাংলাদেশে পাঠাতে যেন কোনও সমস্যা না হয় এ জন্য বাংলাদেশ সরকারকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। ভবিষ্যতে এখানে মসজিদ ও স্কুল নির্মাণের জন্য জ্যেষ্ঠ কমিউনিটি নেতাদের প্রতি অনুরোধ জানানো হয়।

অনুষ্ঠানে বশির আহম্মদকে সভাপতি, শেখ মুজিবর রহমানকে সাধারণ সম্পাদক এবং আলহাজ ইউনুছ আলি খোকনকে সংগঠনের প্রধান উপদেষ্টা নির্বাচিত করা হয়। পরে সংগীত পরিবেশন করেন রোম থেকে আগত শাহনাজ সুমি ও বাধন।


Add comment


Security code
Refresh