Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

সাংবাদিক আল-আমিন ও তার দুই পুত্রের জন্মদিন ৫ মার্চ: পিতা ও দুই পুত্রের জন্ম একই তারিখে: একই তিন, তিনই এক

বুধবার, ০৮ মার্চ ২০১৭

বাপ্ নিউজ : সাংবাদিক মোঃ আল-আমিন (শাওন) এবং তার দুই পুত্র জানায়েদ আমিন ও জেবায়েদ আমিন এর জন্মদিন ৫ মার্চ-২০১৭ । মোঃ আল-আমিন এর (৩৪তম) এবং তার পুত্র জোনায়েদ আমিন এর (৬ষ্ঠ) ও জোবায়েদ আমিন এর (৩য়) জন্মদিন। কারণ পিতা ও দুই পুত্রের জন্ম একই তারিখে, যথাক্রমে (৫/৩/১৯৮৩, ৫/৩/২০১১ ও ৫/৩/২০১৪ইং)। তাই বলা যায়, একই তিন, তিনই এক।
জানাযায়, মো: আল-আমিন বরিশালে ও সন্তানেরা শরীয়তপুরে জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি শরীয়তপুরের স্থায়ী বাসিন্দা। তার সহধর্মিনী রেহানা সুলতানা আখি শরীয়তপুর সরকারি কলেজে অধ্যয়নরত। মোঃ আল-আমিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে মাদারীপুর বঙ্গবন্ধু ল’ কলেজ থেকে এলএল.বি পাশ করে এ্যাডভোকেট মুহাঃ কামরুল হাসান ও শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির মাধ্যমে শরীয়তপুর জজ কোর্টে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কাজ করছেন।    

 
এছাড়া মোঃ আল-আমিন (শাওন) তিনি দীর্ঘ প্রায় এক যুগেরও বেশী সময় ধরে সাংবাদপত্রের সাথে জড়িত আছেন। তিনি সাংবাদিকতা পেশায় প্রথমে ঢাকায় ও পরবর্তীতে শরীয়তপুরে কর্মরত। দীর্ঘ দিনে তিনি জাতীয় দৈনিক দিনকাল, আমাদের অর্থনীতি, গণজাগরণ, বাংলাদেশ সময়, দেশবাংলা, সবুজ বাংলা, ইংরেজী দৈনিক দি মুসলিম টাইমস, অনলাইন দৈনিক এফএনএস, আইএনবি, ঢাকানিউজ টোয়েন্টিফোর ডটকম, সাপ্তাহিক সাতবেলা, স্থানীয় দৈনিক রুদ্রবার্তা, দৈনিক হুংকার, সাপ্তাহিক শরীয়তপুর বার্তা, জাতীয় সাপ্তাহিক দেশের ডাকসহ বিভিন্ন জাতীয় পত্রিকা ও অনলাইনে সততার সাথে কাজ করছেন।
এছাড়াও তিনি আজীবন সদস্য: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর ইউনিট, যুগ্ম মহাসচিব: রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) কেন্দ্রীয় কমিটি, সাধারণ সম্পাদক: শরীয়তপুর সাংবাদিক ইউনিয়ন, সাংগঠনিক সম্পাদক: সাংবাদিক সমিতি শরীয়তপুর, কোষাধ্যক্ষ: শরীয়তপুর রিপোর্টার্স ইউনিটি সহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন।  
উল্লেখ্য, মোঃ আল-আমিন এর পিতা মোঃ আব্দুল জলিল হাওলাদার আইবিবিএল-এ অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবং মা কুলসুম একজন গৃহিনী। আর মেজো ভাই মোঃ শামীম এশিয়ান ইউনিভারসিটি, সেজো ভাই মোঃ শাহিন জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ছোট ভাই মোঃ রায়হান ইসলাম ও সর্ব ছোট বোন সুমাইয়া হাজী সৈয়দ বদরুল হোসেন কলেজে অধ্যয়নরত। তিনি তার ও পরিবারের জন্য সকল আত্মীয়-স্বজন, শিক্ষক, বন্ধু-বান্ধব এবং শুভাকাংখীদের দোয়ার ও আর্শিবাদ কামনা করেছেন।