Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

হলিউড সিনেমার শ্যুটিং নোয়াখালীতে

বুধবার, ১৫ মার্চ ২০১৭

বাপ্ নিউজ : নোয়াখালী প্রতিনিধি: সম্প্রতি নোয়াখালীতে চলছে হলিউড সিনেমার কিছু দৃশ্যের শ্যুটিং। ‘পাস্টেন স্টোরি’ নামের একটি চলচ্চিত্রের শুটিং হয়েছে নোয়াখালী রেলস্টেশনে।এবারই প্রথম নয় ! এ নিয়ে তৃতীয় বারের মত বাংলাদেশে হলিউড ছবির শ্যুটিং হলো। এর আগে ১৯৫৬ সালের ছবি ‘অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড ইন এইটি ডেজ’-এর শুটিং হয়েছিল বাংলাদেশের লাউয়াছড়া উদ্যানে। সর্বশেষ ২০১৪ সালে চট্টগ্রাম বন্দরে বিখ্যাত নির্মাতা নিকোলাস সাইমনের একটি চলচ্চিত্রের শুটিং হয়। আর এবার হলো নোয়াখালিতে।

Picture

জানা যায়, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা চৌমুহনী রেলস্টেশনে হলিউডের ছবির শ্যুটিং হয়েছে। ১২ মার্চ দুপুর ১২টার দিকে রেলওয়ে স্টেশনের সামনে ছবিটির দৃশ্যধারণ করা হয়।

সংশ্লিষ্টরা জানান, ১৯৪৭ সালে দেশ বিভাগের সময় লহ্মীপুর জেলার বিনীতা ভৌমিক রায় নামের একজন নারীকে চৌমুহনী স্টেশনে নিয়ে এসে চৌমুহনী রেলওয়ে স্টেশনের মালবাহী ট্রেনে উঠিয়ে দেওয়া হয়। কিন্তু তিনি কলকাতায় না গিয়ে অনেক প্রতিকূলতা পেরিয়ে তিনি লন্ডনে পৌঁছান। পরবর্তীতে তিনি ওখানকার একজন ভালো চিকিৎসক হিসেবে সুনাম কুড়ান। মূলত তার জীবনকাহিনি নিয়েই নির্মিত এ ছবিটির দৃশ্যধারণের জন্যই শুটিং ইউনিট ১২ মার্চ নোয়াখালিতে শ্যুটিং করে।


Add comment


Security code
Refresh