Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মালয়েশিয়ায় এক বাংলাদেশি ক্ষতি পূরন পেলো একলাখ রিঙ্গিত

বুধবার, ১৫ মার্চ ২০১৭

আহমাদুল কবির, বাপ্ নিউজ : মালয়েশিয়া থেকে : মালয়েশিয়ার আদালতের রায়ে এক বাংলাদেশি ক্ষতি পূরন পেলো একলাখ রিঙ্গিত। সোমবার মালয়েশিয়ার ইপু পেরাকের সেশন কোর্টের জর্জ পোয়ান সুনিতা কাউর এ রায় দিয়েছেন। আদালত সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ১৩ অক্টোবর বাতু গাজা পেরাকে ফিরোজুর রহমান ও দিদার হোসেন নামের দুইজন বাংলাদেশি মোটর সাইকেলে ট্রাফিক পয়েন্ট পার হওয়ার সময় একটি লরি তাদের চাপা দিলে দিদার হোসেনের পা ভেঙ্গে যায়। পরে ট্রাফিক পুলিশ বাদী হয়ে মামলা দায়েরে করেন। মামলা নং এএ-এ ৫৩ কেজি-৪৪৬-১১/২০১৬ পর দীর্ঘ আইনি লড়াইয়ের পর আদালত এ রায় দেন। আসামি পক্ষের আইনজীবি ছিলেন মি: বালদীপশিং।

Picture

কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশন এ প্রবাসী কর্মী দিদার হোসেনকে আইনী সহায়তা দিয়েছে। আদালতের মাধ্যমে ক্ষতিপূরন আদায়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন “িার হোসেন।এ বিষয়ে দূতাবাসের কল্যাণ সহকারি মোকসেদ আলী জানান, আদালত থেকে মিশনে চিঠি পাওয়ার পর কাউন্সেলর আমাকে পাঠান ইপু পেরাকে। “িার হোসেনেকে সার্বিক সহযোগিতা করা হয় মিশন থেকে।

কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাই কমিশনের শ্রম কাউন্সেলর সায়েদুল ইসলাম জানান, ‘আমরা মালয়েশিয়ার আদালতের সংশ্লিষ্ট বিজ্ঞ আদালত ও দেশটির সরকারকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।’ এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হাইকমিশনে প্রবাসী বাংলাদেশী কর্মীরা এসে যাতে কোনো হয়রানির শিকার না হয় তার জন্য সজাগ দৃষ্টি রাখা হয়েছে।


Add comment


Security code
Refresh