Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ব্রাহ্মনবাড়িয়া সোসাইটির শোক সভা অনুষ্টিত

শনিবার, ১৮ মার্চ ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ:ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরের চার বারের সাবেক সংসদ সদস্য, নবীনগরের মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা কাজী আনোয়ার হোসেন এর স্বরণে ব্রাহ্মনবাড়িয়া সোসাইটি অব ইউএসএ এর আয়োজনে জ্যামাইকার পানসী রেস্টুরেন্টে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শোক সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ এম কে জামান এবং সঞ্চালনা করেন সাধারন সম্পাদক হাকিম খান এবং সাবেক সাধারন সম্পাদক এইচ এম ইকবাল।

alt

উক্ত শোক সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত কাস্টম কমিশনার বীর মুক্তিযোদ্ধা আবদুল হক। প্রধান অথিতির বক্তব্যে আবদুল হক বলেন মরহুম কাজী আনোয়ার হোসেন ছিলেন নবীনগরের আপামর জনসাধারণের প্রিয় নেতা যিনি নবিনগরের গরীব দু:খী সকল শ্রেনী পেশার মানুষেকে ভাল বেসেছিলেন এবং সকলের ভালবাসা পেয়েছিলেন, তিনি ছিলেন একজন বড় মনের মানুষ যার অভাব কখনও পুরণ হবার নয়।শোক সভায় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাসেম মাহমুদ খান , উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কাজী জাহাঙ্গীর আলম , বীর মুক্তিযোদ্ধা সফিউদ্দিন ( সাবেক সভাপতি ), রিয়েলটর সরাফ সরকার, বীর মুক্তিযোদ্ধা শহিদুল হক, নাছির উদ্দিন সরকার , বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল বাছির , গোলাম মোস্তফা , অশ্রাফুল বাসার , বৃৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক সভাপতি এবং ব্রাহ্মনবাড়িয়া সোসাইটির সাবেক সাধারন সম্পাদক আজাদ বাকির, সংগঠনের সাবেক সভাপতি সিরাজ উদ্দিন মোর্শেদ, বাহার উদ্দিন খান, দবির হসাইন শামীম , সিনিয়র সহসভাপতি রানা মো: আয়াজ। শোক সভায় কোরান তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল আজিজ এবং দোয়া পরিচালনা করেন মাওলানা এহতেশামুল হক।

উপস্থিত ছিলেন সহ সভাপতি মিল্লাদুল ইসলাম, আশিকুজ্জামান তপু , যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম হেলাল, রাশেদ আল হাসান, সাংগঠনিক সম্পাদক মীর্জা মো: দস্তগীর, প্রচার সম্পাদক আল মামুন সরকার , ফকরুল ইসলাম মজনু , আলমগীর সরকার, শাহ মোয়াল্লেম , খলিলুর রহমান কাজল, আকতার হোসেন সহ আরো অনেকে। শোক সভায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং সভাপতি  সৈয়দ এম কে জামান সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের সাথে সমবেদনা জানান।


Add comment


Security code
Refresh