Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

১৬ কোটিতে বিক্রি হলো ভার্জিনিটি!

শনিবার, ০১ এপ্রিল ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক: বয়স ১৮। উঠতি মডেলের অদ্ভুত এক ইচ্ছার কথা শুনে বেজায় রেগে গিয়েছিলেন তাঁর বাবা-মা। কী করতে চায় সে? বয়ফ্রেন্ডের সঙ্গে যৌন মিলন না ঘটিয়ে অর্থের বিনিময়ে নিজের কুমারীত্ব বিক্রি করতে চান তিনি। যেমন কথা তেমন কাজ। ইচ্ছেপূরণ করেই ছাড়লেন মডেল অ্যালেজান্দ্রা খেফ্রেন। আর বাবা-মা? তাঁরা যা ভাবেন ভাবুন। খেফ্রেনের তা নিয়ে কোনও মাথা ব্যথা নেই। গত বছর একটি টিভি চ্যানেলে নিজের ইচ্ছের কথা জানিয়েছিলেন এই রোমানিয়ান মডেল। কিন্তু এমন ইচ্ছের পিছনে এক অদ্ভুত যুক্তিও দিয়েছেন তিনি।

Picture

তিনি বলেন, বয়ফ্রেন্ডের সঙ্গে যৌনমিলন করব। তারপর সে তো আমায় ছেড়ে চলেও যেতে পারে। তাতে আমার তো কোনও লাভই হল না। তার চেয়ে বরং আমি এমন একজনের সঙ্গে প্রথমবারের জন্য যৌন সম্পর্ক করব যা থেকে আমি কিছু উপার্জনও করতে পারব। তারপরই সিন্ড্রেলা এসকর্টস নামের একটি ওয়েবসাইটকে নিজের ইচ্ছের কথা জানান খেফ্রেন। সেখানে নাম রেজিস্টার করালেই কেল্লা ফতে। ওয়েবসাইটের তরফে জানানো হয়, জনপ্রিয় এই মডেলের কুমারীত্ব কেনার জন্য ভক্তদের লম্বা লাইন পড়ে গিয়েছিল। নিলামে খেফ্রেনের ভারজিনিটির ন্যূনতম মূল্য ছিল ভারতীয় মুদ্রায় আনুমানিক ৮ কোটি টাকা। ৩০০ জনেরও বেশি ব্যক্তি দর হাঁকেন।

অবশেষে হংকংয়ের এক ব্যবসায়ীর ভাগ্যে শিকে ছেঁড়ে। জানেন, কত টাকায় বিক্রি হল ভার্জিনিটি? ১৬ কোটি টাকা। জানা গিয়েছে, জার্মানির এক হোটেলে মডেলের সঙ্গে দেখা করবেন ওই ব্যক্তি। কোনও সমস্যা যাতে না হয় তার জন্য মডেলের সঙ্গে পাঠানো হবে সিন্ড্রেলা এসকর্টের এক কর্মীকেও। খেফ্রেন বলছেন, নতুন একটা অভিজ্ঞতা হতে চলেছে। যে বিষয়ে আমার কোনও ধারণা নেই। আমি বেশ উত্তেজিত।