Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

Live-এ পেলেন স্বামীর মৃত্যু সংবাদ, পড়লেন ব্রেকিং নিউজ

রবিবার, ০৯ এপ্রিল ২০১৭

বাপ্ নিউজ : সড়ক দুর্ঘটনায় নিহত তাঁরই স্বামী, সংবাদ চলাকালীন তা জেনেও এতটুকু ভেঙে পড়েননি। উল্টো কাউকে কিছু বুঝতে না দিয়ে, লাইভ বুলেটিনে সেই মৃত্যু সংবাদেরই ব্রেকিং পড়লেন। তারপর অবশ্য নিজেকে সামলাতে পারেননি। স্টুডিওয়ের বাইরে বেরিয়ে কান্নায় ভেঙে পড়েন। এমনই একটা ঘটনা ঘটেছে ভারতীয় সংবাদ পাঠিকা সুপ্রীত কৌরের জীবনে। নিউজ প্রেজেন্টার হিসেবে সুপ্রীতের এই পেশাদারিত্ব সহকর্মীদের বিস্মিত করেছে। কুর্নিশ না-জানিয়ে তাঁরা পারেননি।  

Live-এ পেলেন স্বামীর মৃত্যু সংবাদ, পড়লেন ব্রেকিং নিউজ

ভারতের ছত্তিশগড়ের একটি জনপ্রিয় বেসরকারি চ্যানেল IBC-24 এর সংবাদ উপস্থাপিকা সুপ্রীত কৌর। শনিবার সকালে লাইভ খবর চলাকালীন রিপোর্টারের ফোন পেয়ে, দুর্ঘটানার ব্রেকিং যায়। সেই ব্রেকিং পড়তে গিয়েই তিনি জানতে পারেন মহাসামুন্দের পিথারার কাছে গাড়ি দুর্ঘটনায় কিছুক্ষণ আগেই তিন জন নিহত হয়েছেন। গাড়িটিতে পাঁচ জন ছিলেন। খবরের বিবরণে সুপ্রীত বুঝতে পারেন দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি তাঁরই স্বামীর। মৃত তি জনের মধ্যে যে তাঁর স্বামীও রয়েছেন, ব্রেকিং থেকেই তা জেনে যান। এরপরেও কাউকে কিছু বুঝতে না দিয়ে, লাইভ বুলেটিন শেষ না-হওয়া পর্যন্ত স্টুডিওতেই থাকেন। পরে অন্য খবরও পড়েন।

এ ঘটনায় সুপ্রীতকে 'অত্যন্ত সাহসী নারী' হিসেবে উল্লেখ করে ওই নিউজ চ্যানেলের সহকর্মীরা বলেন, 'ওঁকে উপস্থাপিকা হিসেবে পেয়ে আমরা সত্যিই গর্বিত। কিন্তু, আজ ওঁর সঙ্গে যা ঘটে গেল, তাতে আমরা খুবই আঘাত পেয়েছি। '

গত ৯ বছর ধরে IBC-24 নিউজ চ্যানেলটিতে উপস্থাপিকার কাজ করছেন ২৮ বছরের সুপ্রীত কৌর। গত বছরই তাঁদের বিয়ে হয়েছিল। এক বছরের মধ্যেই এই মর্মান্তিক পরিণতি!

চ্যানেলটির এডিটর জানান, সুপ্রীত খবর পড়ার সময়ই আমরা তাঁর স্বামীর দুর্ঘটনায় মৃত্যুর খবর পাই। কিন্তু, আমরা ওঁকে কিছু জানাইনি। কীভাবে এই মর্মান্তিক খবরটি ওঁকে জানাব, সেটাই বুঝে উঠতে পারছিলাম না।